বিজ্ঞাপন

মহিলাদের প্রথম প্রিমিয়ার লিগ জয় মুম্বই ইন্ডিয়ান্সের

ঝড়ের গতিতে শেষ হল মহিলাদের প্রিমিয়ার লিগ। আর তার ফাইনাল ঘিরে ছিল টান টান উত্তেজনা। মুখোমুখি হয়েছিল দুই তাবড় দল। মুম্বই ও দিল্লি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ঝড়ের গতিতে শেষ হল মহিলাদের প্রিমিয়ার লিগ। আর তার ফাইনাল ঘিরে ছিল টান টান উত্তেজনা। মুখোমুখি হয়েছিল দুই তাবড় দল। মুম্বই ও দিল্লি। তবে ক্যাপিটালসকে মাত দিল ইন্ডিয়ান্সরা। মাত্র তিন বল বাকি থাকতে সাত উইকেটে ডব্লুপিএল-এর ফাইনাল ম্যাচ পকেটে পুড়ে প্রথম চ্যাম্পিয়নের খাতায় নাম লিখিয়ে ফেলল হরমনপ্রীতের দল।

এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু প্রথম থেকেই নড়বড়ে দেখায় দিল্লির ব্যাটিংকে। আর দিল্লির সেই দুর্বলতার পুরোপুরি সুযোগ তুলে নেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলাররা। শুরু থেকেই বল হাতে দাপট দেখাতে শুরু করে মুম্বই। ওপেনিং পার্টনারশিপ থেমে যায় মাত্র ১২ রানে। ১১ রান করে প্যাভেলিয়নে ফিরে যান শাফালি ভর্মা। তিন নম্বরে নেমে খালি হাতেই ফিরতে হয় অ্যালিস ক্যাপসেকে।  একই অবস্থা জেমিমা রডরিগেজেরও। মাত্র ৯ রানই যোগ করতে পারেন তিনি।

কিছুটা লড়াই দেন ক্যাপ্টেন মেগ ল্যানিং। কিন্তু তা যথেষ্ট ছিল না বড় রানের জন্য। ৩৫ রান করে আউট হন তিনি। প্রতিমুহূর্তে উইকেট হারিয়ে ততক্ষণে আত্মবিশ্বাসও কমে গিয়েছে দিল্লির। তার প্রভাব স্পষ্ট ছিল তাঁদের ব্যাটিংয়ে। এর পর মারিজেন ক্যাপ ১৮, জেস জোনাসেন ২, অরুন্ধতি রেড্ডি ০, শিখা পাণ্ড্য অপরাজিত ২৭, মিন্নু মানি ১, তানিয়া ভাটিয়া ০ ও রাধা যাদব অপরাজিত ২৭ রান করেন। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩১ রান তোলে দিল্লি।

মুম্বইয়ের হয়ে তিনটি করে উইকেট নেন ইসি ওং ও হেইলি ম্যাথুস। দুই উইকেট নেন অ্যামেলিয়াকের। ১৩১ রানের লক্ষ্যে নেমে মাত্র তিন উইকেট হারিয়েই সেই রান তুলে নেয় মুম্বই। দুই ওপেনার হেইলি ম্যাথুস ১৩ ও ইয়াস্তিকা ভাটিয়া ৪ রান করে আউট হওয়ার পর মুম্বই ব্যাটিংয়ের হাল ধরেন নাট সিভার-ব্রান্ট ও হরমনপ্রিত কৌর।নাট সিভার ৬০ রান করে অপরাজিত থাকেন। ৩৭ রানে আউট হন হরমনপ্রিত। এর পর অ্যামেলিয়াকে সঙ্গে নিয়ে জয়ের রান তুলে নেন সিভার। ১৪ রানে অপরাজিত থাকেন অ্যামেলিয়া। ১৯.৩ ওভারে ১৩৪-৩-এ থামে মুম্বই। দিল্লির হয়ে একটি করে উইকেট নেন রাধা যাদব ও দেস জোনাসেন।, রান আউট হন হরমনপ্রিত।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

This post was last modified on March 27, 2023 1:20 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন