বিজ্ঞাপন

আত্মহত্যা ক্রিকেটারের, আইপিএল-এ দল না পেয়ে হতাশাই কারণ!

আত্মহত্যা ক্রিকেটারের (Cricketer Suicide), বয়স হয়েছিল মাত্র ২৭। থাকতেন মুম্বইয়ে। মুম্বইয়ের সিনিয়র দলের নেটে বল করতেন করণ তিওয়ারি। কেরিয়ার নিয়ে হতাশাই আত্মহত্যার কারণ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আত্মহত্যা ক্রিকেটারের, বয়স হয়েছিল মাত্র ২৭। থাকতেন মুম্বইয়ে। মুম্বইয়ের সিনিয়র দলের নেটে বল করতেন করণ তিওয়ারি। মনে করা হচ্ছে করিয়ার নিয়ে হতাশার কারণেই তিনি আত্মহত্যা করেছেন। তাঁর মালাডের বাড়িতে সোমবার তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। কুরার পুলিশ অ্যাক্সিডেন্টাল ডেথ কেস ফাইল করেছে।

করণ থাকতেন তাঁর মা ও ভাইয়ের সঙ্গে। পুলিশ জানিয়েছে, করণ রাজস্থানে তাঁর এক বন্ধুকে ফোন করে জানিয়েছিলেন তিনি খেলার জন্য নির্বাচিত না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন। এবং নিজের জীবন শেষ করে দেওয়ার কথা ভাবছেন।

এই কথা করণের বোনকেও জানান সেই বন্ধু যিনি রাজস্থানেই থাকেন। করণের বোন তাঁর মাকে জানালেও ততক্ষণে অনেক দেড়ি হয়ে গিয়েছে।

সোমবার রাতের খাওয়া শেষ করে নিজের ঘরে গিয়ে দরজা ভিতর থেকে বন্ধ করে নিয়েছিলেন করণ। তখন রাত ১০.৩০ হবে। যতক্ষণে সেই দরজা ভাঙা হয় ততক্ষণে তাঁর মৃত্যু হয়েছে।

দীর্ঘদিন ধরেই করণ তিওয়ারি মুম্বইয়ে ক্রিকেট খেলার জন্য স্টাগল করছিলেন। কিন্তু তেমনভাবে ভাল সুযোগ তিনি পাচ্ছিলেন না। মুম্বই সিনিয়র দলের কোচ তাঁর জন্য স্থানীয় ক্লাব খুঁজছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল।

তাঁর দারুণ স্বাস্থ্যের জন্য এবং তাঁর বোলিং অ্যাকশন দক্ষিণ আফ্রিকার তারকা প্লেয়ার ডেল স্টেইনের মতো হওয়ায় তাঁকে জুনিয়র স্টেইন বলে ডাকা হতো। এও জানা যাচ্ছে ২০২০ আইপিএল-এ দল না পেয়ে চূড়ান্ত হতাশ হয়ে পড়েছিলেন তিনি।

জানা গিয়েছে মুম্বইয়ে তাঁর আইপএল দলের প্লেয়ারদের বল করার অভিজ্ঞতা রয়েছে। তিন‌ি রাজ্য দলে সুযোগ পাওয়ারও স্বপ্ন দেখছিলেন। সম্প্রতি লেভেল ওয়ান কোচিং কোর্সও করেছিলেন।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 12, 2020 6:54 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন