বিজ্ঞাপন

জন্মদিনে যুবরাজ সিংহ দাঁড়ালেন দেশজোড়া কৃষক আন্দোলনের পাশে

জন্মদিনে যুবরাজ সিংহ দাঁড়ালেন দেশের আন্দোলনরত কৃষকদের পাশে। শনিবার ৩৯ বছরে পা দিলেন ভারতীয় এই ক্রিকেটার। জন্মদিনে যুবরাজ সিংহ একটি টুইট করেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: জন্মদিনে যুবরাজ সিংহ দাঁড়ালেন দেশের আন্দোলনরত কৃষকদের পাশে। শনিবার ৩৯ বছরে পা দিলেন ভারতীয় এই ক্রিকেটার।

জন্মদিনে যুবরাজ সিংহ একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘জন্মদিনেই মনোষ্কামনা পূরণের সুযোগ। এ বার আনন্দ না করে কৃষকদের সঙ্গে সরকারের আলোচনার দ্রুত মীমাংসার প্রার্থনা করি। কৃষকরাই দেশের প্রাণশক্তি। মনেপ্রাণে বিশ্বাস করি, এমন কোনও সমস্যা নেই, যা শান্তিপূর্ণ আলোচনার মাধ্যমে মেটানো যায় না’।


খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

সম্প্রতি এক প্রতিবাদ মিছিলে যুবরাজের বাবা যোগরাজ কিছু অপ্রীতিকর মন্তব্য করেন। বাবার সেই সব বক্তব্যকে সমর্থন করছেন না ছেলে। যুবরাজ লিখেছেন, ‘একজন গর্বিত ভারতীয় হিসেবে আমি যোগরাজ সিংহের মন্তব্যে আঘাত পেয়েছি। মন্তব্যগুলো সম্পূর্ণ ওঁর ব্যক্তিগত। কোনও ভাবে তা আমার আদর্শের সঙ্গে মেলে না’।

অনেক খেলোয়াড়ই কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ করে ভারতের নানা অ্যাথলিট। খেলার জগৎ থেকেও সমর্থন পাচ্ছেন কৃষকেরা। যুবরাজ জন্মদিনের বার্তায় এনেছেন অতিমারির প্রসঙ্গও, ‘করোনার সঙ্গে লড়াইটা চালিয়ে যেতে সবাইকে পর্যাপ্ত সতর্কতা নিতে বলছি। অতিমারি শেষ হয়নি। ভাইরাসের সঙ্গে যুদ্ধে জিততে আমাদের এখনও সাবধান থাকতে হবে’।

টুইটারে লেখাটি তিনি শেষ করেছেন ফের কৃষকদের উদ্দেশে জয়ধ্বনি দিয়ে, ‘জয় জওয়ান! জয় কিসান! জয় হিন্দ!’


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 13, 2020 2:53 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন