বিজ্ঞাপন

লেনোভো এক বছর পর নতুন ফোন আনছে ভারতের বাজারে

লেনোভো আসছে ভারতে নতুন ফোন নিয়ে। সপ্তমীর সকালেই হাতে চলে আসছে গরম গরম নতুন স্মার্টফোন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: লেনোভো আসছে ভারতে নতুন ফোন নিয়ে। সপ্তমীর সকালেই হাতে চলে আসছে গরম গরম নতুন স্মার্টফোন। ১৬ অক্টোবর ভারতের বাজারে আসতে চলেছে লেনোভোর নতুন স্মার্টফোন। চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা সম্প্রতি ভারতের মোবাইল বাজারে বেশ পরিচিত নাম হয়ে উঠেছে। দিল্লিতে হবে এই লঞ্চিং। যদিও ফোনের নাম এখনও ঘোষণা করেনি সংস্থা। লঞ্চিং অনুষ্ঠানে নাম ঘোষণা করার কথা। অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে, ‘দ্য কিলার রিটার্নস’।

যা খবর লেনোভো কে-এইট নোট-এরই উন্নত বিকল্প আসতে চলছে ভারতীয় ফোনের বাজারে। গত এক বছরে ভারতের বাজারে নতুন কোনও স্মার্টফোন আনেনি লেনোভো। ২০১৭ সালের সেপ্টেম্বরে শেষ লেনোভো বাজারে এনেছিল দুটো ফোন। কে-এইট প্লাস ও কে-এইট। লেনোভো কে-এইট নোট ভারতে এসেছিল গত অগস্টে। এই স্মার্টফোনের সিরিজের নাম ‘কিলার নোট’।

নতুন স্মার্টফোনের উদ্বোধনের প্রেস রিলিজে সংস্থার তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে, বাজারে আসতে চলেছে কে-নোটের নতুন সিরিজ। এ  ছাড়া মোবাইল হ্যান্ডসেট সম্পর্কে আর কোনও তথ্য দেয়নি সংস্থা। তবে মেটালের ফ্রেমের চার কোনা গোলযুক্ত দেখতে হওয়ার সম্ভাবনা রয়েছে। এইমুহূর্তে বেশিরভাগ ফোনই দেখতে এই রকম। অনুষ্ঠানেই চমক দেওয়ার জন্য লুকিয়ে রাখা হয়েছে নতুন ফোনকে আপাতত।

এয়ারটেল গত অগস্টেই ঘোষণা করেছিল

এই এক বছরে কে-সিরিজের বেশ কয়েকটি ফোন বিশ্বের বাজারে এনেছে লেনোভো। তার কোনওটাই ভারতের বাজারে আসেনি। ভারতে নতুন স্মার্টফোন আনার পাশাপাশি চিনে খুব দ্রুত জেড ফাইভ প্রো আনতে চলেছে লেনোভো। কিন্তু এই ফোন ভারতে আসার সম্ভাবনা এই মুহূর্তে নেই। পুরনো ফোনকেই নতুন রূপ দিয়ে আনা হবে বলে মনে করা হচ্ছে।

এই প্রজন্মের সব থেকে প্রয়োজনীয় জিনিস হল ফোন। প্রতিদিনই প্রায় নতুন নতুন সংস্থার নতুন নতুন ফোন বাজারে আসছে। মানুষ কিনছেও। লেনোভো পুরনো সংস্থা হওয়ায় তা যে ভারতের বাজার থেকে হটকেকের মতো উবে যাবে তাই আশা করছে সংস্থার কর্ণধাররা। কারণ প্রায় এক বছর ভারত পায়নি নতুন কোনও লেনোভোর ফোন।

বছরের শেষে কে-এইট নোট সাক্সেসর বাজারে আসায় মনে করা হচ্ছে তার মূল্য ১০ থেকে ২০ হাজারের মধ্যে রাখা হবে। আপাতত সবটাই জল্পনা। সংস্থার তরফ থেকে এখনও কিছু পরিষ্কার করে না বলায় মডেল থেকে মূল্য সব কিছু নিয়েই তৈরি হচ্ছে জল্পনা। তে কয়েকদিনের মধ্যেই সবটাই চলে আসবে ভারতীয়দের হাতের মুঠো।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন