বিজ্ঞাপন

লালুর ছেলের বিয়ে, লুঠ হয়ে গেল খাওয়ার, তছনছ প্যান্ডাল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক:  লালুর ছেলের বিয়ে ঘিরে উত্তেজনা ছড়াল এলাকায়। বিষয়টিতে যখন লালু প্রসাদ যাদবের নাম জড়িয়ে রয়েছে তখন ব্যাতিক্রমী কিছু যে ঘটবে তা তো স্বাভাবিক। এক তো তাঁর ছেলের বিয়ে। বিরাট আয়োজন। প্রায় গোটা রাজ্যই নেমন্ত্রণের তালিকায়। কিন্তু সেলিব্রিটি আর সাধারণ মানুষে জন্য আলাদা ব্যবস্থাই করেছিলেন লালু

তেজ প্রতাপের বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে নানা আলোচনা। লালু প্রসাদের ছেলে তেজ প্রতাপ ও প্রাক্তন আরজেডি বিধায়ক চন্দ্রীকা রায়ের মেয়ে ঐশ্বর্য রায়ের বিয়ে বলে কথা। ঢালাও ব্যবস্থা যেমন ছিল তেমনই ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। কিন্তু বিহার তার রূপ দেখিয়ে দিল মুহূর্তেই। যখন সবাই বিয়ে নিয়ে ব্যস্ত তখন শুরু হল তুমূল গন্ডোগোল। খবর নিয়ে জানা গেল নিরাপত্তা বেষ্টনী ভেঙে প্যান্ডালের ভিতর ঢুকে পড়েছে শয়ে শয়ে লোক। আর দেদার চলছে খাওয়ার লুঠ।

লালু প্রসাদের ছেলের বিয়ে থেকে ফেরার সময় গাড়ি দূর্ঘটনায় তিন আরজেডি নেতার মৃত্যু হয়েছে। গাড়ি চালকেরও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটে ঠিক যখন মালা বদল হচ্ছে পাত্রপাত্রী। গোটা পরিবারসহ আমন্ত্রিতদের নজর সে দিকেই। মনে করা হচ্ছে এরা সকলেই আরজেডি সমর্থক। মুহূর্তের মধ্যেই সাজানো বিয়ের প্যান্ডাল ধ্ব‌ংসস্তুপে পরিণত হয়। তাদের বাঁধা দিয়ে গেলে তারা টেবল উল্টে ফেলে দেয়, ভেঙে ফেলে কাচের গ্লাস, প্লেট। তার পর তারা পালিয়েও যায় তাড়া খেয়ে। সেখানে উপস্থিত ছিলেন সংবাদ মাধ্যমের প্রচুর প্রতিনিধি। তাঁদের অভিযোগ তাঁকে ক্যামেরাও ভাঙা হয়েছে। ক্যাটারের তরফে জানানো হয়েছে তাদের জিনিসও চুরি গিয়েছে।

আজ রাজ-শুভশ্রীর বৌভাত

যাদের হাতে লালু প্রসাদের ছেলের বিয়ের আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছিল তাদের তরফেই জানানো হয়েছিল ৭ হাজার মানুষের জন্য খাওয়ারের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সেটা যে এই রূপ নেবে তা তারা বুঝতে পারেনি। ভিআইপি ও সংবাদ মাধ্যমের জন্য আলাদা ব্যবস্থা যেখানে করা হয়েছিল সেখানেই ঢুকে পড়ে লুঠপাট চালায়।

এর মধ্যে লালু প্রসাদের ছেলের বিয়ে থেকে ফেরার সময় গাড়ি দূর্ঘটনায় তিন আরজেডি নেতার মৃত্যু হয়েছে। গাড়ি চালকেরও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। পাটনা থেকে কিষানগঞ্জে ফিরছিলেন তাঁরা। গাড়ি নিয়ন্ত্রণ হারিয় একটি লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সকাল ৬টা নাগাদ ঘটে এই ঘটনা। সকলকেই চিহ্নিত করা গিয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

0
0

This post was last modified on May 13, 2018 9:47 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন