বিজ্ঞাপন

Google কর্মীদের বার্তা দিল, টিকা না নিলে বেতন কাটা

Google তার কর্মীদের বার্তা দিল, কোভিড টিকা না নিলে বেতন কাটা হবে। শুধু কোভিড টিকা না নেওয়াই নয়, টিকা সংক্রান্ত নিয়মকানুন অনুসরণ না করলেও কেটে নেওয়া হবে বেতন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Google তার কর্মীদের বার্তা দিল, করোনার টিকা না নিলে বেতন কেটে নেওয়া হবে। শুধু কোভিড টিকা না নেওয়াই নয়, টিকা সংক্রান্ত নিয়মকানুন অনুসরণ না করলেও কেটে নেওয়া হবে বেতন।

এমনকি এর জন্য চাকরিও খোয়াতে হতে পারে। সম্প্রতি কর্মীদের এমনই হুঁশিয়ারি-বার্তাই দিয়েছে গুগল। সিএনবিসির এক প্রতিবেদনে এমন দাবিই করা হয়েছে।

গুগলের তরফে জানানো হয়েছিল, আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত টিকার সমস্ত নথি প্রমাণ-সহ দাখিল করতে হবে। তার পরের তারিখের কোনও নথি জমা নেওয়া হবে না। যাঁরা ওই সময়ের মধ্যে নথি দেখাতে পারেননি তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করবে সংস্থা। আমেরিকার সংবাদমাধ্যম সিএনবিসির ওই প্রতিবেদনে এ কথাও বলা হয়েছে।

ওই প্রতিবেদন অনুযায়ী, আগামী ১৮ জানুয়ারির মধ্যে যে সব কর্মী কোভিড টিকার নিয়ম অনুসরণ করবেন না তাঁদের ৩০ দিনের জন্য সবতেন ছুটিতে পাঠানো হবে। তার পর ৬ মাসের জন্য বেতনহীন ছুটি। এমনকি চাকরিও হারাতে পারেন তাঁরা। যদিও এই বিষয়টি প্রকাশ্যে আসার পর গুগলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 16, 2021 3:28 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন