বিজ্ঞাপন

ফ্লোরিডার স্কুলে প্রাক্তন ছাত্রের গুলিতে হত ১৭

জাস্ট দুনিয়া ডেস্ক
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রাক্তন ছাত্রের গুলিতে ফ্লোরিডার এক স্কুলে প্রাণ গেল ১৭ জন ছাত্রছাত্রীর। ফ্লোরিডার পার্কল্যান্ডের বৃহত্তম স্কুল মার্জরি স্টোনম্যান ডগলাস হাই স্কুলে বুধবার ঘটে এই ভয়ঙ্কর ঘটনা। সেই বন্দুকধারীর সঙ্গে ছিল গ্যাস মাস্ক ও স্মোক গ্রেনেড। এই স্কুলে প্রায় তিন হাজারের উপর ছাত্রছাত্রী পড়ে। বন্দুকবাজ এই প্রাক্তন ছাত্রের সম্পর্কে স্কুলের তরফে বিশেষ কিছু জানা যায়নি। তবে ১৯ বছরের সেই ছাত্রকে স্কুলের নিয়ম ভঙ্গ করার জন্য বহিষ্কার করা হয়েছিল।

স্কুলে এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই তাদের পরিবারের লোকজন ছুটে আসেন। ঘটনার এক ঘণ্টা পর অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে। জানা গিয়েছে, ঘটনার আগে অভিযুক্ত ফায়ার অ্যালার্ম চালু করে দিয়েছিলেন। যার ফলে সব ক্লাস থেকে ছাত্রছাত্রীরা বেরিয়ে আসে বাইরে। সেটাই ছিল তাঁর লক্ষ্য, যাতে সে সফল। এর পরই এলোপাথারি গুলি ছুড়তে শুরু করে সে।

সেই প্রাক্তন ছাত্রের নাম নিকোলাস ক্রুজ। এই স্কুলের এক ছাত্র চিহ্নিত করেছে ক্রুজকে। সে জানিয়েছে ক্রুজের ছবি সে ইনস্টাগ্রামে দেখেছে। যেখানে তার হাতে বন্দুক ছিল। সে আরও জানিয়েছে, ক্রুজ যখন স্কুলে পড়ত তখন খুব লাজুক ছিল। একটু অন্যরকম ছিল। আর এক ছাত্র ম্যাক্স চার্লস জানিয়েছেন, ক্লাসের আলো বন্ধ করে শিক্ষক তাদের ক্লাসের মধ্যে আটকে রেখেছিল। কিন্তু যখন বাইরে যায় তখন দেখতে পায় চারজন ছাত্র ও একজন শিক্ষক মৃত অবস্থায় পড়ে রয়েছে।

স্কুল থেকে তাড়িয়ে দেওয়ার জন্যই বদলা নিতে এটা করেছে ক্রুজ বলে মনে করা হচ্ছে।

0
0

This post was last modified on February 15, 2018 10:35 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন