বিজ্ঞাপন

Argentina Girl জ্ঞান হারিয়ে পরে গেলেন চলন্ত ট্রেনের নিচে

ভিডিও দেখলে গা শিউড়ে উঠবে। যে ভাবে চলন্ত ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝে পড়ে গেলেন আর্জেন্টিনার যুবতী( Argentina Girl)। তার পরও তিনি সুস্থ আছেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভিডিও দেখলে গা শিউরে উঠবে। যে ভাবে চলন্ত ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝে পড়ে গেলেন আর্জেন্টিনার যুবতী (Argentina Girl)। তার পরও তিনি সুস্থ আছে, এটা ভেবে তিনি নিজেই অবাক হয়ে যাচ্ছেন। ঘটনাটি ঘটে ২৯ মার্চ। কিন্তু সম্প্রতি সেই ঘটনার ভিডিও সামনে এসেছে। এক কথায় ভাইরাল হয়ে গিয়েছে। এ কোনও ইংরেজি সিনেমার দৃশ্যের থেকে কম নয়। নিউ ইয়র্ক পোস্টের খবর অনুযায়ী ঘটনাটি ঘটেছে বুয়েনস এয়ারেসের রেল স্টেশনে। পুরো ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে।

মহিলার নাম ক্যানডেলা। ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেন স্টেশনে ঢুকছে দেখে যাত্রীরা সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তখনই ক্যান্ডেলার হাঁটা দেখে খুব স্বাভাবিক লাগছিল না। কিন্তু সকলেরই ট্রেনে ওঠার লক্ষ্য ছিল তাই কেউ তাঁকে খেয়াল করেননি। মুহূর্তের মধ্যেই সবাইকে টপকে ট্রেনের সামনে চলে যান ক্যান্ডেলা এবং জ্ঞান হারিয়ে দুটো বগির মাঝের যে ফাঁক সেখান দিয়ে লাইনে পড়ে যান।

সেই দৃশ্য দেখে স্টেশনে থাকা যাত্রীরা রীতিমতো হতভম্ব হয়ে যান। ততক্ষণে ট্রেন দাঁড়িয়ে পড়েছে। যাত্রীরাই প্রথমে তাঁকে উদ্ধারে হাত লাগান। এর পর চলে আসেন পুলিশ। লাইন থেকে তাঁকে জীবিত অবস্থাতেই তুলে আনা হয়। যা দেখে সাময়িক স্বস্তি পায় সকলে। সঙ্গে সঙ্গেই সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বুয়েনস এয়ারেসে হাসপাতালে। সেখানে চিকিৎসার পর আপাতত সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরে গিয়েছেন।

ক্যান্ডেলা নিজেই অবাক হচ্ছেন তিনি কী ভাবে বেঁচে গেলেন। তিনি বলেন, ‘‘আমার হঠাৎ করে রক্তচাপ কমে যায় এবং জ্ঞান হারাই। আমি চেষ্টা করেছিলাম আমার সামনে যে ছিলেন তাঁকে জানাতে। কিন্তু তার পর আর কিছু মনে নেই। এমনকি যখন আমি ট্রেনের নিচে পড়ে গেলাম সেটাও। আমি জানি না আমি এখনও কী ভাবে বেঁচে আছি।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 20, 2022 3:35 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন