বিজ্ঞাপন

১৮ বছর পর ফ্রিজ থেকে উদ্ধার জেমিনার দেহ, গ্রেফতার বোন

১৮ বছর পর ফ্রিজ থেকে উদ্ধার জেমিনার দেহ । বোনের খুনি সন্দেহে গ্রেফতার হলেন ক্রোয়েশিয়ার এক মহিলা। রবিবার তাঁর বাড়ির ফ্রিজ থেকেই উদ্ধার হয় মৃত বোনের দেহ।
বিজ্ঞাপন

১৮ বছর পর ফ্রিজ থেকে উদ্ধার জেমিনার দেহ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ১৮ বছর পর ফ্রিজ থেকে উদ্ধার জেমিনার দেহ । বোনের খুনি সন্দেহে গ্রেফতার হলেন ক্রোয়েশিয়ার এক মহিলা। রবিবার তাঁর বাড়ির ফ্রিজ থেকেই উদ্ধার হয় মৃত বোনের দেহ। ২৩ বছরের জসমিনা ডমিনিক ২০০০ সালে যখন নিরুদ্দেশ হয়ে যান তখন তিনি জাগরেবে পড়তেন।

ক্রোয়েশিয়ার গ্রাম মালা সাবোটিকায় জেমিমার বোনের বাড়ির ফ্রিজ থেকে স্থানীয় পুলিশ জেমিমা দেহ উদ্ধার করেন। পুলিশ জানিয়েছে ৪৫বছরের এক মহিলাকে মালা সাবোটিকাকে তদন্তের কারণে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় পুলিশের মুখপাত্র নেনাদ রিসাক জানিয়েছেন, ‘‘আমাদের মনে এই সেই মহিলার দেহ যার জন্ম ১৯৭৭ সালে এবং যার নিরুদ্দেশ হওয়ার রিপোর্ট দায়ের হয়েছিল ২০০৫ সালের ১৬ অগস্ট।’’

যদিও এই মহিলা নিরুদ্দেশ হয়েছিলেন ২০০০ সালে। কিন্তু তাঁর পরিবারের পক্ষ থেকে নিরুদ্দেশ হওয়ার পাঁচ বছর পর রিপোর্ট লেখানো হয়েছিল। পুলিশের মতে, ফ্রিজ থেকে উদ্ধার হওয়া মহিলাকে খুনই করা হয়েছে। তবে অটপসি রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ।

তবে পুলিশের তরফে এটা পরিষ্কার করে জানানো হয়নি কী ভাবে উদ্ধার হল জেমিনার দেহ। তবে, এটা নিশ্চিত করে জানানো হয়েছে যাঁকে গ্রেফতার করা হয়েছে তিনি জেমিনার বোন।

এক বার্তায় পুলিশের তরফে জানানো হয়েছে, ‘‘২০০০ থেকে ২০০১-এর মধ্যে জেমিনাকে খুন করে ফ্রিজারে রেখে দেওয়া হয়েছিল। যে ফ্রিজারটি রাখা ছিল এই বাড়ির এক তলার করিডোরে।’’

ডমিনিকের বাবা কয়েক বছর আগেই মারা যান। তিনি ২০১১ সালে জানিয়েছিল তাঁর মেয়ে ২০০০ সালে তাঁকে বলেছিল ক্রুজ শিপে কাজ করতে যাচ্ছেন তিনি।

(বিদেশের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on February 18, 2019 1:21 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন