বিজ্ঞাপন

ফ্রান্সে ফের জঙ্গি হামলা, মহিলার গলা কেটে খুন, নিহত ৩

ফ্রান্সে ফের জঙ্গি হামলা হয়েছে। এক মহিলাকে কুন করা হয়েছে তাঁর গলা কেটে। ওই হামলায় ৩ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে যান ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল মাকরঁ।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফ্রান্সে ফের জঙ্গি হামলা হয়েছে। এক মহিলাকে কুন করা হয়েছে তাঁর গলা কেটে। ওই হামলায় ৩ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে যান ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল মাকরঁ।

ফ্রান্সে ফের জঙ্গি হামলা হয়েছে নিসে। ৩ জন নিহত হওয়ার পাশাপাশি আহত হয়েছেন বহু। বৃহস্পতিবার নোত্র দাম গির্জা ওই হামলা চালানো হয়। এক মহিলাকে গলা কেটে খুন করা হয়। হামলার পরেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। খুনের মামলা চালু করেছে ফ্রান্স সরকার।


বিদেশের আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

নিস শহরের মেয়র জানিয়েছেন, নিহতদের মধ্যে এক জন নোত্র দামের প্রহরীর কাজ করতেন। হত্যাকাণ্ডের সময়ে গির্জার ভিতরে ছিলেন পুণ্যার্থীরা। পুলিশ জানিয়েছে, এ দিন সকাল ৯টা নাগাদ গির্জায় ঢোকে হামলাকারী। তার কিছু ক্ষণের মধ্যে প্রার্থনা শুরু হওয়ার কথা ছিল। এক মহিলার উপরে সে চড়াও হলে প্রহরী তাকে রুখতে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। হামলাকারীকে ঘায়েল করতে গুলি চালায় তারা। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

২০১৫ সালে ধর্মীয় ব্যাঙ্গচিত্র ছেপে ভয়াবহ জঙ্গি হানার শিকার হয়েছিল ফরাসি পত্রিকা শার্লি এবদো। সেই ঘটনা নিয়ে ছাত্রদের পড়াতে গিয়ে গত মাসেই খুন হন স্কুলশিক্ষক স্যানুয়েল প্যাটি। তাঁকে মাথা কেটে খুন করে ১৮ বছরের এক কিশোর। প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছেন, এ দিন হামলার সময়ে ধর্মীয় স্লোগান দিচ্ছিল অভিযুক্ত। ধরা পড়ার পরেও থামেনি সে। এক জন হামলাকারীই তাণ্ডব চালিয়েছিল বলে মনে করছে পুলিশ।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 30, 2020 8:47 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন