বিজ্ঞাপন

Jhamela Kini ভদ্রলোক ঝামেলা কেনেন, তার পর বেচেনও!

Jhamela Kini, হ্যাঁ এটাই দোকানের নাম। মেসার্স ঝামেলা কিনি। মালিকের নাম সায়েম আহমেদ। তিনি ঝামেলা কেনেন। আবার কেনা দামের বেশিতে সেই ঝামেলা বেচেনও।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Jhamela Kini, হ্যাঁ এটাই দোকানের নাম। মেসার্স ঝামেলা কিনি। মালিকের নাম সায়েম আহমেদ। তিনি ঝামেলা কেনেন। আবার কেনা দামের বেশিতে সেই ঝামেলা বেচেনও। অর্থাৎ ঝামেলা বেচে তিনি লাভও করেন। অবিশ্বাস্য লাগছে কি? সে লাগুক। তবে এটাই সত্যি।

ময়মনসিংহে বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয় রোডেই সায়েম আহমেদের দোকান, মেসার্স ঝামেলা কিনি। তিনি সত্যিই ঝামেলা কেনেন। কী রকম? সায়েম বলছেন, ‘‘প্রত্যেকের বাড়িতে পুরনো আসবাবপত্র, ফ্রিজ, টিভি, কম্পিউটার আছে। কিন্তু একটা সময় আসে, যখন নতুন কিছু কেনার ইচ্ছে হয়। কিন্তু জায়গার অভাবে তা কেনা হয়ে ওঠে না। এথচ পুরনো জিনিস বিক্রি করলেই নতুনের জায়গা সম্ভব হয়। তখন কারও কারও কাছে ওই সব জিনিস ঝামেলা মনে হয়। আমরা সেই ঝামেলা কিনি। তাই দোকানের নাম এমন।’’

কিন্তু ঝামেলা কিনে কী করেন সায়েম? তিনি বলছেন, ‘‘আমরা ওই পুরনো জিনিস কিনে তার পরিচর্যা করে, তাকে প্রায় নতুনের মতো করে তুলি। তার পর ফের সেটা অন্য খরিদ্দারের কাছে বিক্রি করি। লাভের অঙ্ক ভালই।’’

সায়েম আহমেদ

সায়েমের দাবি, এখন তাঁদের ঝামেলা অনলাইনে বিক্রি হয়। কেনেনও অনেক সময় অনলাইনে। তবে অফলাইনেও ব্যবস্থা রয়েছে। ঝামেলা তিনি বাড়ি থেকে গিয়ে নিয়ে আসেন। আবার বিক্রির পর সেই ঝামেলাই নতুন গন্তব্যে পৌঁছে দেন। তালিকায় রয়েছে, আসবাবপত্র, টিভি, ফ্রিজ, কম্পিউটার ইত্যাদি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)

0
0

This post was last modified on May 15, 2022 2:54 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন