বিজ্ঞাপন

চতুর্থ দফায় বাংলায় ভোট ১০ এপ্রিল, কোথায় কোথায় জেনে নিন

চতুর্থ দফায় বাংলায় ভোট ১০ এপ্রিল, ওই দিন সব মিলিয়ে ৪৪টি আসনে নির্বাচন। একাধিক জেলায় ভোটগ্রহণ হবে। তার মধ্যে কি আপনার কেন্দ্র রয়েছে? জেনে নিন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: চতুর্থ দফায় বাংলায় ভোট ১০ এপ্রিল, ওই দিন সব মিলিয়ে ৪৪টি আসনে নির্বাচন। একাধিক জেলায় ভোটগ্রহণ হবে। তার মধ্যে কি আপনার কেন্দ্র রয়েছে? জেনে নিন।

হাওড়া, আলিপুরদুয়ার, কোচবিহার, দক্ষিণ ২৪ পরগনা এবং হুগলি— চতুর্থ দফায় বাংলায় ভোট এই পাঁচ জেলার ৪৪ আসনে হবে। হাওড়া জেলার বালি, হাওড়া উত্তর, হাওড়া মধ্য, শিবপুর, হাওড়া দক্ষিণ, সাঁকরাইল, পাঁচলা, উলুবেড়িয়া পূর্ব এবং ডোমজুড় কেন্দ্রে নির্বাচন।


একুশের ভোটের আরও খবর

আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম, কালচিনি, আলিপুরদুয়ার, ফালাকাটা এবং মাদারিহাট কেন্দ্রে ১০ এপ্রিল ভোট হবে। একই সঙ্গে কোচবিহার জেলার মেখলিগঞ্জ, মাথাভাঙা, কোচবিহার উত্তর, কোচবিহার দক্ষিণ, শীতলকুচি, সিতাই, দিনহাটা, নাটাবাড়ি এবং তুফানগঞ্জে ভোট হবে।

ওই দিন দক্ষিণ ২৪ পরগনা জেলার ১১ কেন্দ্রে নির্বাচন। ওই ১১ কেন্দ্র— সোনারপুর দক্ষিণ, ভাঙড়, কসবা, যাদবপুর, সোনারপুর উত্তর, টালিগঞ্জ, বেহালা পূর্ব, বেহালা পশ্চিম, মহেশতলা, বজবজ এবং মেটিয়াবুরুজ।

হুগলি জেলার উত্তরপাড়া, শ্রীরামপুর, চাঁপদানি, সিঙ্গুর, চন্দননগর, চুঁচুড়া, বলাগড়, পাণ্ডুয়া, সপ্তগ্রাম এবং চণ্ডীতলায় চতুর্থ দফায় ভোটগ্রহণ হবে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 28, 2021 2:41 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন