বিজ্ঞাপন

রাজ্যে করোনা-আক্রান্ত আড়াই লাখের বেশি, সুস্থতার হার বেড়ে ৮৭.৭৩%

রাজ্যে করোনা-আক্রান্ত আড়াই লাখের বেশি, একই সঙ্গে বাড়ছে সুস্থতার হারও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৫৫ জন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: রাজ্যে করোনা-আক্রান্ত আড়াই লাখের বেশি, একই সঙ্গে বাড়ছে সুস্থতার হারও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৫৫ জন। মারা গিয়েছেন ৫৬ জন। আক্রান্তের সংখ্যা সব মিলিয়ে ২ লাখ ৫০ হাজার ৫৮০। সক্রিয় আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ২৫ হাজার ৮৯৯। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৪ হাজার ৮৩৭। তবে এখনও পর্যন্ত ২ লাখেরও বেশি মানুষ করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। সোমবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যের করোনাচিত্র এমনটাই।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

গত ২৪ ঘণ্টাতে যে ৫৬ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৫ জন বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ৮, হাওড়ায় ৯, হুগলিতে ৪, দক্ষিণ ২৪ পরগনায় ২, পূর্ব বর্ধমানে ১, পশ্চিম মেদিনীপুরে ৬, ঝাড়গ্রামে ১, বাঁকুড়ায় ১, নদিয়ায় ১, মুর্শিদাবাদে ২, উত্তর দিনাজপুরে ১, জলপাইগুড়িতে ১, কোচবিহারে ১, আলিপুরদুয়ারে ২ এবং দার্জিলিঙে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।

রাজ্যে করোনা-আক্রান্ত আড়াই লাখের বেশি, তবে সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৭.৭৩ শতাংশ। গত কয়েক দিনে এই হার কিছুটা হলেও বেড়েছে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২ লাখ ১৯ হাজার ৮৪৪ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ২ হাজার ৯২৩ জন। কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪৭২ জন।

সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে প্রায় সাড়ে ২ লাখ ১৯ হাজার মানুষ ছাড়া পেলেও এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ৮৯৯। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৫ হাজার ৭৫ জন। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৩১ লক্ষ ৩৯ হাজার ৯৩৮টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪১ হাজার ২৮১টি টেস্ট হয়েছে। এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৭ হাজার ৭১২ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ২ হাজার ৪৪৭ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 29, 2020 2:42 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন