বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের অটপসি ও ভিসেরা পরীক্ষার রিপোর্ট দিল এইমস

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অটপসি ও ভিসেরা পরীক্ষীর রিপোর্ট জমা পড়ল সিবিআই-এর কাছে। দিল্লির অল-ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সাইন্সকে দায়িত্ব দেওয়া হয়েছিল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের অটপসি ও ভিসেরা পরীক্ষীর রিপোর্ট জমা পড়ল সিবিআই-এর কাছে। দিল্লির অল-ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সাইন্সকে দায়িত্ব দেওয়া হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে তাঁর অটপসি ও ভিসেরা পরীক্ষা ও রিপোর্ট খতিয়ে দেখে সিবিআইকে বিস্তারিত রিপোর্ট দিতে। ডঃ সুধীর গুপ্তার নেতৃত্বে শেষ পর্যন্ত সেই রিপোর্ট জমা পড়ল।

সূত্রের খবর, সোমবার এইমসের রিপোর্ট নিয়ে তদন্তকারী সিবিআই অফিসাররা দীর্ঘ মিটিং করেছেন। এবার এইমস-এর রিপোর্টের সঙ্গে সিবিআই-এর তদন্ত মিলিয়ে দেখা হবে বলে জানা যাচ্ছে। গত ৪০ দিন ধরে সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত শুরু করেছে সিবিআই।

গত ১৪ জুন মুম্বইয়ের বাড়িতে সুশান্ত সিং রাজপুতকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। মুম্বই পুলিশ শুরুতেই আত্মহত্যার কথা জানালেও খুনের সন্দেহ তৈরি হয়। এর পর বিহার পুলিশের অনুরোধে সিবিআইকে এই মামলার দায়িত্ব দেয় সুপ্রিম কোর্ট।

তবে এখন আর মামলা সুশান্ত সিং রাজপুত মৃত্যুতে আটকে নেই। অনেক বেশি বিভিন্ন অন্যান্য দিকে ছড়িয়ে গিয়েছে। যার সবটাই সুশান্তের মৃত্যু মামলার তদন্ত করতে গিয়ে উঠে এসেছে। এর মধ্যে এতদিন সময় কেন লাগছে তা নিয়েও প্রশ্ন উঠেছে। তাতে সিবিআই জানিয়েছে, তারা কোনও সম্ভাবনাকেই উড়িয়ে দিচ্ছে না। সব কিছুকে মাথায় রেখেই তদন্ত চলছে।

গত সপ্তাহে সুশান্তের পারিবারিক আইনজীবী বিকাশ সিং টুইট করে তাঁর হতাশা প্রকাশ করেছিলেন তদন্তের ধির গতির জন্য। তিনি দাবি করেছিলেন, এইমসের ডাক্তার যিনি এই তদন্তের সঙ্গে টুক্ত তাঁকে জানিয়েছিলেন, যে ছবি তিনি পাঠিয়েছিলেন তা দেখে তাঁরা ২০০ শতাংশ নিশ্চিত মৃত্যু হয়েছে শ্বাসরোধ করে এবং আত্মহত্যা নয়।

তার পর প্যানেলের হেড ডঃ সুধীর গুপ্তা বলেছিলেন, শুধু ছবি দেখে কোনও নিশ্চিত মতামত দেওয়া সম্ভব নয়।

ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু মামলায় যা গ্রেফতার হয়েছে তা সবই করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই এখন তদন্তের মূল বিষয় মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদকযোগ। সেখান থেকেই গ্রেফতার হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই, সুশান্তের ম্যানেজার, পরিচারকসহ মোট ২০ জন।

এনসিবির সামনে হাজিরা দিতে হয়েছে বলিউডের নামজাদা নায়িকাদের। তাঁরা হলেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিং।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 29, 2020 3:24 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন