বিজ্ঞাপন

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লাখের কাছে, আজও আক্রান্ত সাড়ে ৩ হাজার

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লাখের কাছে, আজও আক্রান্ত সাড়ে ৩ হাজার। গত ২৪ ঘণ্টায় মারাও গেলেন ৬০ জন। আক্রান্তের সংখ্যা সব মিলিয়ে ২ লাখ ৯৮ হাজার ৩৮৯।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লাখের কাছে, আজও আক্রান্ত সাড়ে ৩ হাজার। একই সঙ্গে গত ২৪ ঘণ্টায় মারাও গেলেন ৬০ জন। আক্রান্তের সংখ্যা সব মিলিয়ে ২ লাখ ৯৮ হাজার ৩৮৯। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৬৮২। সক্রিয় আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ৩০ হাজার ৬০৪। তবে এখনও পর্যন্ত ২ লাখ ৬২ হাজারেরও বেশি মানুষ করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। সোমবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যের করোনাচিত্র এমনটাই।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

গত ২৪ ঘণ্টাতে যে ৬০ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৯ জন বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ১৬, হাওড়ায় ২, হুগলিতে ১, দক্ষিণ ২৪ পরগনায় ৮, পশ্চিম বর্ধমানে ১, পশ্চিম মেদিনীপুরে ৩, পূর্ব মেদিনীপুরে ১, নদিয়ায় ২, মালদহে ৪, জলপাইগুড়িতে ১, দার্জিলিঙে ১ এবং কোচবিহারে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লাখের কাছে, তবে সুস্থতার হার ৮৭.৮৪ শতাংশ হয়েছে। গত কয়েক দিন ধরে এই হার কিছুটা হলেও কম হচ্ছে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২ লাখ ৬২ হাজার ১০৩ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ৩ হাজার ১৫৫ জন। কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৬২৯ জন।

সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে প্রায় ২ লাখ ৬২ হাজার মানুষ ছাড়া পেলেও এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ৬০৪। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৬ হাজার ৭১৪ জন।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৩৭ লক্ষ ৩৩ হাজার ৬৫৬টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪০ হাজার ৫৬টি টেস্ট হয়েছে।

এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৭ হাজার ৮১১ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ২ হাজার ৪১৮ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন