বিজ্ঞাপন

শোভন চট্টোপাধ্যায়ের পর এ বার ফিরহাদ হাকিম, ব্যানার পড়ল কলকাতায়

শোভন চট্টোপাধ্যায়ের পর এ বার ফিরহাদ হাকিম, মেয়র হিসেবে কে কত ‘ভাল’ তা নিয়ে ব্যানার পড়ল কলকাতায়। বৃহস্পতিবার ছেয়ে গিয়েছিল শোভনের ব্যানারে।
বিজ্ঞাপন

শোভন চট্টোপাধ্যায়ের পর এ বার ফিরহাদ হাকিম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শোভন চট্টোপাধ্যায়ের পর এ বার ফিরহাদ হাকিম, মেয়র হিসেবে কে কত ‘ভাল’ তা নিয়ে ব্যানার পড়ল কলকাতায়। বৃহস্পতিবার রাত থেকে দক্ষিণ কলকাতা ছেয়ে গিয়েছিল প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ছবি সম্বলিত হোর্ডিং-ব্যানারে। তা নিয়ে সরগরম হয়েছে রাজ্য রাজনীতি। শনিবার দেখা গেল তার পাল্টা হোর্ডিং-ব্যানার কলকাতার বর্তমান মেয়র ফিরহাদ হাকিম (ববি)কে নিয়ে।

এ দিন সকাল থেকে উত্তর কলকাতার শ্যামবাজার পাঁচমাথার মোড়ে নেতাজি মূর্তির নীচে দেখা গেল ব্যানার। সেখানে লেখা, “ববিদাকে আবার চাই।” শোভনের ব্যানারের নীচে লেখা ছিল কলকাতার নাগরিকবৃন্দ। ফিরহাদের ক্ষেত্রেও তাই লেখা হয়েছে।

“ধন্যবাদ কলকাতা মহানাগরিক মাননীয় শ্রী ববি হাকিম মহাশয়কে এক বছরের মধ্যে কলকাতাকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠ আসনে বসিয়ে এক অনন্য থেকে অনন্যতম নজির গড়ার জন্য। আপনার অসাধারণ প্রশাসনিক দক্ষতাকে জানাই কুর্ণিশ ও ধন্যবাদ, যার জন্য কলকাতা কর্পোরেশন পুনরায় তার স্ব-গরিমায় মানুষের সেবায় বিরাজ করছে।’’


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

শোভনের ছবির সঙ্গেই ওই হোর্ডিংয়ে বড় করে জায়গা পেয়েছিল বিজেপির প্রতীক পদ্মফুল। স্বাভাবিক ভাবেই কৌতূহল তৈরি হয়, এই হোর্ডিং কারা লাগাল? বিজেপির তরফেই কি এই হোর্ডিং লাগানো হয়েছে? সে ব্যাপারে দুপুর পর্যন্ত গেরুয়া শিবিরের তরফে স্পষ্ট কোনও উত্তর না পাওয়া গেলেও বিকেলে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “জানি না কারা ওই হোর্ডিং লাগিয়েছে। তবে শোভনবাবু যোগ্য নেতা। তাই এই দাবি উঠেছে।”

এ দিনের হোর্ডিং নিয়ে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন, “জানি না এই হোর্ডিং কারা লাগিয়েছে। তবে এটা একদমই ঠিক নয়। কে মেয়র হবেন তা দল ঠিক করবে।”

আর এ দিন শ্যামবাজারের ব্যানারে দেখা গেল লেখা, “ধন্যবাদ কলকাতা মহানাগরিক মাননীয় শ্রী ববি হাকিম মহাশয়কে এক বছরের মধ্যে কলকাতাকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠ আসনে বসিয়ে এক অনন্য থেকে অনন্যতম নজির গড়ার জন্য। আপনার অসাধারণ প্রশাসনিক দক্ষতাকে জানাই কুর্ণিশ ও ধন্যবাদ, যার জন্য কলকাতা কর্পোরেশন পুনরায় তার স্ব-গরিমায় মানুষের সেবায় বিরাজ করছে।’’ ব্যানারের নীচে দু’বার লেখা— ‘ববিদাকে আবার চাই’।

এ দিনের হোর্ডিং নিয়ে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন, “জানি না এই হোর্ডিং কারা লাগিয়েছে। তবে এটা একদমই ঠিক নয়। কে মেয়র হবেন তা দল ঠিক করবে।”


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 22, 2020 8:07 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন