বিজ্ঞাপন

বিজেপির যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে ধুন্ধুমার, জলকামান-লাঠিতে উত্তাল চাঁদনি চক

বিজেপির যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধল কলকাতার চাঁদনি চকে। ডেঙ্গি মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতার অভিযোগে ওই অভিযানের ডাক দেওয়া হয়।
বিজ্ঞাপন

বিজেপির যুব মোর্চার পুরসভা অভিযান

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বিজেপির যুব মোর্চার পুরসভা অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধল কলকাতার চাঁদনি চকে। ডেঙ্গি মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতার অভিযোগ তুলে যুব মোর্চা বুধবার কলকাতা পুরসভা অভিযানের ডাক দেয়। সেই অভিযানে জলকামান ও লাঠি চালাল পুলিশ।

এ দিন রাজ্য বিজেপির সদর দফতরের কাছে চিত্তরঞ্জন অ্যাভিনিউ থেকে মিছিল শুরু করে বিজেপির যুব মোর্চা। মিছিল চাঁদনি চকের ই-মলের সামনে পৌঁছতেই আগে থেকে করে রাখা পুলিশের স্টিল ব্যারিকেডে আটকে যায়। এর পর ব্যারিকেড ভেঙে মিছিল এগনোর চেষ্টা করতেই জলকামান চালায় পুলিশ। সঙ্গে সঙ্গে মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

জলকামান, লাঠির ঘায়ে আহত হন যুব বিজেপির বেশ কয়েক জন। বিজেপির দাবি, তাদের ৬০ জনেরও বেশি কর্মী আহত হয়েছেন। পুলিশ যদিও দাবি করেছে, ১৩ জন মহিলা-সহ মোট ৪২ জনকে গ্রেফতার করেছে তারা। পুলিশরে আরও দাবি, তাঁদের চার কর্মী আহত হয়েছেন। ধৃতদের মধ্যে আছেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার, দলের সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী রিমঝিম মিত্র, কাঞ্চনা মৈত্র।

ডেঙ্গি প্রতিরোধে ব্যর্থ কলকাতা পুরসভা। এই অভিযোগ তুলে বুধবার কলকাতা পুরসভা অভিযানের ডাক দিয়েছিল যুব মোর্চা। এ দিন সকাল থেকেই শহরের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল এসে জমায়েত করে চিত্তরঞ্জন অ্যাভিনিউ, চাঁদনি চক, ধর্মতলা চত্বরে। ডেঙ্গির প্রতিবাদে মশারির ভিতরে কর্মীদের রেখেও মিছিল করে বিজেপি। ছিল মশার লার্ভার মডেলও। মিছিলে যোগ দেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ-সহ রাজ্য মেতৃত্বের অনেকেই।

পুলিশ যদিও আগে থেকেই ব্যাপক নিরাপত্তার বন্দোবস্ত করে। চাঁদনি চকে স্টিল ব্যারিকেড করে তারা। এ ছাড়াও মোড়ে মোড়ে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 14, 2019 1:39 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন