বিজ্ঞাপন

হাসপাতাল থেকে বুদ্ধদেব বাড়ি ফিরলেন, নিতেই হবে বাইপ্যাপ

হাসপাতাল থেকে বুদ্ধদেব বাড়ি ফিরলেন মঙ্গলবার। এখন থেকে বাড়িতেই তাঁর চিকিৎসা হবে। নিতে হবে বাইপ্যাপও। টানা ছ’দিন হাসপাতালে থাকার পরে বাড়ি ফিরেছেন তিনি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: হাসপাতাল থেকে বুদ্ধদেব বাড়ি ফিরলেন মঙ্গলবার। এখন থেকে বাড়িতেই তাঁর চিকিৎসা হবে। নিতে হবে বাইপ্যাপও।

টানা ছ’দিন হাসপাতালে থাকার পরে বাড়ি ফিরেছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। প্রবল শ্বাসকষ্ট নিয়ে গত ৯ ডিসেম্বর দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের ৫১৮ নম্বর কেবিনে ভর্তি হন বুদ্ধবাবু। এক সময় তাঁর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হয়ে পড়েছিল। ধীরে ধীরে সেই অবস্থার পরিবর্তন হয়।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

এ দিন বেলা সাড়ে ১১টা নাগাদ হাসপাতাল থেকে বুদ্ধদেব বাড়ি ফিরলেন অ্যাম্বুল্যান্সে। যে হাসপাতালে তিনি ভর্তি ছিলে‌ন, সেখানকার ডেপুটি মেডিক্যাল সুপার, মেডিক্যাল বোর্ডের অন্যতম সদস্য চিকিৎসক এবং এক জন নার্স তাঁর সঙ্গে বাড়ি পর্যন্ত যান। ছিলেন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্য এবং দীর্ঘ দিনের ছায়াসঙ্গী তপনবাবুও।

এ দিন সকালেই বুদ্ধবাবুর রাইলস টিউব খুলে নেওয়া হয়। জলখাবারে মুখ দিয়েই ওটস খান তিনি। বাড়িতে গেলেও ঠিকমতো বাইপ্যাপ নিতে হবে। এ দিন তাঁর জন্য বাড়িতে নতুন একটি বাইপ্যাপ কেনা হয়।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 16, 2020 2:43 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন