বিজ্ঞাপন

ছেলের করোনায় দায়িত্বজ্ঞানহীন আমলা মা, নবান্নে সতর্কতা, ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

ছেলের করোনায় দায়িত্বজ্ঞানহীন আমলা মা, নবান্ন জুড়ে সতর্কতা জারি। স্বরাষ্ট্র দফতরের বিশেষ এক সচিবের লন্ডন থেকে আসা ছেলে করোনা- আক্রান্ত।
বিজ্ঞাপন

নবান্নে মুখ্যমন্ত্রী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ছেলের করোনায় দায়িত্বজ্ঞানহীন আমলা মা, নবান্ন জুড়ে সতর্কতা জারি। স্বরাষ্ট্র দফতরের বিশেষ এক সচিবের লন্ডন থেকে আসা ছেলে করোনা- আক্রান্ত। তিনিই রাজ্যের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি। কিন্তু ছেলের স্বাস্থ্য পরীক্ষার ক্ষেত্রে চরম ‘দায়িত্বজ্ঞানহীনতা’র পরিচয় দেওয়ার অভিযোগ উঠল ওই আমলার বিরুদ্ধে।

সোমবার এম আর বাঙুর হাসপাতালের চিকিৎসক ওই তরুণকে আইডি হাসপাতালে নিয়ে যেতে বলেন। কিন্তু আমলা মা করেননি। ছেলেকে নিয়ে দক্ষিণ শহরতলির একটি শপিং মল হয়ে মহাকরণে যান। সেখান থেকে যান নবান্নে। সেখানে করোনা নিয়ে সীমান্ত-সুরক্ষার বৈঠকে যোগ দেন। ওই আমলার কাজে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন। বুধবার তিনি বলেন, ‘‘রাজ্যে আইন জারি করেছি। যাঁরা বিদেশ থেকে আসছেন, প্রত্যেকের কাছে অনুরোধ ভিআইপি-এলআইপি মনোভাবের জায়গা নেই। কাণ্ডজ্ঞানহীনের মতো ঘুরে বেড়িয়ে অনেক লোকের মধ্যে ছড়িয়ে দেওয়া হল। আমার বাড়িতে যা নিয়ম, আপনার বাড়িতেও একই নিয়ম হবে।’’

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘‘বিদেশ থেকে এসে শপিং মল, পার্কে ঘুরে এলাম। কারণ, আমার পরিবারের কেউ খুব প্রভাবশালী। তাই পরীক্ষা করালাম না! ইউকে থেকে করোনা নিয়ে এলেন কলকাতায়। আমার রোগ যাতে না-ছড়ায়, কেন তা দেখব না? ডাক্তার বলার পরেও ঘুরে বেড়িয়েছে। দায়িত্বজ্ঞানহীন কাজ হলে সরকার ব্যবস্থা নেবে।’’

সোমবার বাঙুর হাসপাতালে যান তাঁরা। কিন্তু সেখানকার চিকিৎসকের পরামর্শ না-শুনে ঘুরে বেড়ান শহরের বিভিন্ন প্রান্তে। শেষ পর্যন্ত মঙ্গলবার আইডি- তে গেলে ওই তরুণের শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষা হয় ও করোনা ধরা পড়ে। তরুণের পাশাপাশি তাঁরা বাবা-মা, দুই ড্রাইভার এবং দুই পরিচারিকাকেও আপাতত কোয়রান্টিনে রাখা হয়েছে। রাজ্যের স্বাস্থ্যকর্তাদের বক্তব্য, বিমানবন্দর থেকে সরাসরি ওই তরুণের স্বাস্থ্য পরীক্ষা করিয়ে পর্যবেক্ষণে রাখা হলে এই বিপত্তি হত না। নবান্নতে আতঙ্ক ছড়াত না।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on March 19, 2020 3:01 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন