বিজ্ঞাপন

বাংলায় করোনা আক্রান্ত নেই এখনও, তবে গৃহ-পর্যবেক্ষণে প্রায় সাড়ে ৩ হাজার

বাংলায় করোনা আক্রান্ত নেই এখনও পর্যন্ত। তবে গৃহ-পর্যবেক্ষণে প্রায় ৩ হাজার ব্যক্তিকে রাখা হয়েছে। রাজ্য স্বাস্থ্য দফতর সূত্রে তেমনটাই জানা গিয়েছে।
বিজ্ঞাপন

বাংলায় করোনা আক্রান্ত নেই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বাংলায় করোনা আক্রান্ত নেই এখনও পর্যন্ত। তবে গৃহ-পর্যবেক্ষণে প্রায় ৩ হাজার ব্যক্তিকে রাখা হয়েছে। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর সূত্রে তেমনটাই জানা গিয়েছে।

গত শুক্রবারও এই সংখ্যা কেবল ১০০ ছাড়িয়েছিল। শনিবার সেটাই প্রায় ১২০০ হয়ে যায়। কিন্তু রবিবার সারা দি‌‌নে তার সঙ্গে জুড়েছে আরও প্রায় আড়াই হাজার জন। সব মিলিয়ে গত দু’দিনে সংখ্যাটা সাড়ে তিন হাজারের কাছাকাছি পৌঁছেছে। স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে ৩৬৫৭ জন গৃহ-পর্যবেক্ষণে রয়েছেন।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

এখনও পর্যন্ত সারা দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাত্র দু’জন মারা গিয়েছেন। তবে সংক্রমণের ঘটনা বেড়েই চলেছে। স্বাস্থ্য মন্ত্রকের হিসেবে, সারা দেশে আপাতত ১০৭ জন করোনা আক্রান্ত। রাজ্যগুলির মধ্যে শীর্ষে মহারাষ্ট্র। কেন্দ্রের হিসেবে, সেখানে আক্রান্তের সংখ্যা ৩১। যাঁদের মধ্যে ১২ জনের সংক্রমণের কথা জানা গিয়েছে রবিবার।

বলিউডে ইতিমধ্যেই সমস্ত শুটিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। পর্যটকের ভিড়ে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা রুখতে ১৪৪ ধারা বলবৎ করেছে মুম্বই পুলিশ। ব্যবস্থা নেওয়া শুরুও করেছে প্রশাসন। মহারাষ্ট্রের সাতারায় একটি ধর্মীয় জমায়েত করার জন্য ৫ উদ্যোক্তার বিরুদ্ধে মামলা হয়েছে।


জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন

0
0

This post was last modified on March 16, 2020 1:46 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন