বিজ্ঞাপন

রাজ্যে সুস্থ হয়ে ওঠার সংখ্যা সাড়ে ৩ লাখ পেরলো, সুস্থতার হার ৮৯%

রাজ্যে সুস্থ হয়ে ওঠার সংখ্যা সাড়ে ৩ লাখ পেরলো, সুস্থতার হার বেড়ে ৮৯ শতাংশ। মোট আক্রান্তের সংখ্যা সাড়ে প্রায় ৪ লক্ষের কাছাকাছি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: রাজ্যে সুস্থ হয়ে ওঠার সংখ্যা সাড়ে ৩ লাখ পেরলো, সুস্থতার হার বেড়ে ৮৯ শতাংশ। মোট আক্রান্তের সংখ্যা সাড়ে প্রায় ৪ লক্ষের কাছাকাছি। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৯৩ হাজার ৫২৪। তার মধ্যে গত ২৪ ঘণ্টাতেই ৩ হাজার ৯৪৮ জন আক্রান্ত হয়েছেন। মোট মৃত্যুর সংখ্যা ৭ হাজার ১২২। গত ২৪ ঘণ্টাতে মারা গিয়েছেন ৫৪ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ৩৫ হাজার ৯৫৩। সুস্থতার হার বেড়ে ৮৯.০৫ শতাংশ হয়েছে। বৃহস্পতিবার প্রকাশিত স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যের করোনাচিত্র এমনটাই।

গত ২৪ ঘণ্টাতে যে ৫৪ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৫ জন বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ১৪, হাওড়ায় ৭, হুগলিতে ৪, দক্ষিণ ২৪ পরগনায় ২, পশ্চিম মেদিনীপুরে ৪, পশ্চিম বর্ধমানে ১, নদিয়ায় ৩, বীরভূমে ১, জলপাইগুড়িতে ১, দার্জিলিঙে ১ এবং আলিপুরদুয়ারে ১ জন করে করোনা আক্রান্ত মারা গিয়েছেন।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

রাজ্যে সুস্থ হয়ে ওঠার সংখ্যা সাড়ে ৩ লাখ পেরলো, সুস্থতার হার ৮৯.০৫ শতাংশ হয়েছে। গত কয়েক দিন ধরে এই হার একটু একটু করে বাড়ছে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩ লাখ ৫০ হাজার ৪৪৯ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ৪ হাজার ১৮৭ জন। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৮৫৫ জন।

সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে প্রায় ৩ লাখ ৫০ হাজার মানুষ ছাড়া পেলেও এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৫ হাজার ৯৫৩। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৭ হাজার ৯৯ জন।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৪৭ লক্ষ ৭৮ হাজার ৯৭৫টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪৫ হাজার ৪৬৭টি টেস্ট হয়েছে।

এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৮ হাজার ১৪৯ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ২ হাজার ৩২১ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on November 6, 2020 2:21 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন