বিজ্ঞাপন

মমতার হুইলচেয়ারের সঙ্গে কলকাতার রাস্তায় জয়া, চলছে জনসমাগম

মমতার হুইলচেয়ারের সঙ্গে পা মেলালেন জয়া বচ্চন। প্রচুর মানুষ সঙ্গে পুলিশ, নিরাপত্তারক্ষী আর সেলিব্রিটি। হ্যাঁ, মুখ্যমন্ত্রীর বৃহস্পতিবারের রোড শো।
বিজ্ঞাপন

—ফাইল চিত্র

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: মমতার হুইলচেয়ারের সঙ্গে পা মেলালেন জয়া বচ্চন। প্রচুর মানুষ সঙ্গে পুলিশ, নিরাপত্তারক্ষী আর সেলিব্রিটি। হ্যাঁ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৃহস্পতিবারের রোড শো। বঙ্গে এখনও চার পর্বের ভোট বাকি। তার আগে প্রচারে একে অপরকে ছাপিয়ে যাওয়ার লক্ষ্যে চলছে সভা, রোড শো ইত্যাদি ইত্যাদি। করোনা বিধি লাটে উঠেছে অনেক আগেই। গোটা দেশ যখন করোনা সংক্রমণে নাস্তানাবুদ তখন রাজনৈতিক দলগুলোর প্রচার যেন তুঙ্গে উঠেছে। সময় এসেছে কমিশনের কড়া পদক্ষেপ নেওয়ার।

এদিন কলকাতার রাস্তায় নেমেছি‌লেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী। তিনি ছিলেন হুইলচেয়ারেই। তাঁর পাশে পাশে মাস্ক পরে হাঁটছিলেন অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন। ধরে ছিলেন মমতার হুইলচেয়ার। কখনও কখনও হাত লাগালেন সেই হুইলচেয়ার ঠেলতেও। নতুন বছরের সকালে যেভাবে কলকাতার রাস্তায় করোনাবিধির দফারফা হল তাতে ভোট শেষে এই বাংলা করোনাময় হয়ে গেলে বলার কিছু থাকবে না।

না শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরও কয়েকধাপ এগিয়ে। যখন দেশে একদিনে আক্রান্তের সংখ্যা দু’লাখ পেরিয়ে গেল তার মধ্যেই তিনি বাংলায় ছ’টি সভা করবেন বলে ঠিক রয়েছে। পশ্চিম বর্ধমানের আসানসোন, দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে সভা রয়েছে। তা নিয়ে সতর্ক বিজেপি আয়োজকরা। শনিবার পঞ্চম দফার ভোট শেষে রয়েছে আরও সভা।

এ ছাড়া ২২ এপ্রিলর সভা এগিয়ে ২১-এ করা হচ্ছে মালদহ ও মুর্শিদাবাদে। তবে সপ্তম দফার ভোটের আগে ২৪ এপ্রিল দক্ষিণ কলকাতা ও বোলপুরের সভা নিয়ে সংশয় রয়েছে কারণ নির্বাচন কমিশন ৭২ ঘণ্টা আগে প্রচার বন্ধের নির্দেশ দিয়েছে। শুধু কী মোদী, এই সভার তালিকায় রয়েছে অমিত শাহ, জেপি নাড্ডার মতো কেন্দ্রীয় নেতৃত্ব। যাঁরা রাজ্যের বিভিন্ন অঞ্চলে ঘুরে ঘুরে সভা ও রোড শো করছেন।

বৃহস্পতিবার বেলেঘাটা গান্ধী ভবন থেকে জোড়াসাঁকো পর্যন্ত রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে জয়া বচ্চন ছাড়াও ছিলেন, বেলেঘাটার তৃণমূল প্রার্থী পরেশ পাল, চৌরঙ্গীর নয়না দাস। জয়া বচ্চন যদিও পুরো মিছিলে ছিলেন না। এর মধ্যেই সিপিআইএম তাদের প্রচারে রাশ টানতে চলেছে। যাতে জনসমগাম করে সংক্রমণ না বেড়ে যায়। আর সে কারণে তারা জোর দিতে চাইছে ভার্চুয়াল প্রচারে। একই পথে হাঁটার দায়িত্ব রয়েছে সব রাজনৈতিক দলের বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 15, 2021 5:06 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন