বিজ্ঞাপন

শুভেন্দু ও জিতেন্দ্র তৃণমূল ছাড়লেন একই দিনে, বিজেপি যোগ নিয়ে জল্পনা

শুভেন্দু ও জিতেন্দ্র তৃণমূল ছাড়লেন বৃহস্পতিবার। আগামী শনিবার মেদিনীপুরে অমিত শাহের সভা। সেখানেই তাঁরা বিজেপিতে যোগ দেবেন কি?
বিজ্ঞাপন

শুভেন্দু ও জিতেন্দ্র

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: শুভেন্দু ও জিতেন্দ্র তৃণমূল ছাড়লেন বৃহস্পতিবার। আগামী শনিবার মেদিনীপুরে অমিত শাহের সভা। সেখানেই তাঁরা বিজেপিতে যোগ দেবেন কি? এ প্রশ্নেই আপাতত উত্তাল রাজ্য রাজনীতি।

নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী ওই পদ থেকে ইস্তফা দিয়েছিলেন বুধবার। পরের দিন অর্থাৎ বৃহস্পতিবারই দলের সঙ্গে সম্পর্কও ছিন্ন করলেন শুভেন্দু। অন্য দিকে শুক্রবারই জিতেন্দ্র তিওয়ারির বৈঠকে বসার কথা ছিল দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে। তার আগেই বৃহস্পতিবার বিকেলে আসানসোল পুরসভার প্রশাসক পদ এবং সন্ধ্যায় তৃণমূলের জেলা সভাপতি-সহ সব দলীয় পদ ছাড়লেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র।


(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

তৃণমূলের সদস্যপদ ছাড়তে চেয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এ দিন চিঠি পাঠান শুভেন্দু। অন্য দিকে এ দিন বিকেল সওয়া ৩টে নাগাদ পুরভবন থেকে জিতেন্দ্র জানান, পুরপ্রশাসক পদ থেকে পদত্যাগপত্র পুরমন্ত্রী এবং যুগ্ম-সচিবকে ই-মেল করেছেন।

জিতেন্দ্র সংবাদমাধ্যমে জানান, আসানসোলের কেন্দ্রীয় অনুদান না পাওয়া নিয়ে তাঁর প্রশ্নের উত্তর দেননি পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। আসানসোলের উন্নয়ন যদি করতে না পারেন, তা হলে পদে থেকে লাভ কি? এই প্রশ্ন তোলেন জিতেন্দ্র। তাই তিনি পদত্যাগ করেছেন বলে জানান সংবাদমাধ্যমে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 18, 2020 4:52 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন