বিজ্ঞাপন

সংক্রমণ বেড়েই চলেছে রাজ্যে, এক দিনে আক্রান্ত ২ হাজার ২৬১ জন, মৃত ৩৫

সংক্রমণ বেড়েই চলেছে রাজ্যে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৬১ জন। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৪৭ হাজার ছাড়িয়ে গেল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: সংক্রমণ বেড়েই চলেছে রাজ্যে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৬১ জন। মঙ্গলবার স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৪৭ হাজার ছাড়িয়ে গেল। মোট সংক্রমিতের সংখ্যা ৪৭ হাজার ৩০।

এখনও পর্যন্ত রাজ্যে ১ হাজার ১৮২ জন মারা গিয়েছেন করোনায়। গত ২৪ ঘণ্টাতেই মারা গিয়েছেন ৩৫ জন। যে ৩৫ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৬ বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ১৩, হাওড়ায় ২, দক্ষিণ ২৪ পরগনায় ২ এবং হুগলিতে ২ জন করোনা আক্রান্ত মারা গিয়েছেন। সংক্রমণ বেড়েই চলেছে রাজ্যে, তাই প্রশাসন অত্যন্ত কড়া ভাবে বিভিন্ন জায়গায় ফের লকডাউন কার্যকর করেছে। চলতি সপ্তাহেই ২ দিন সম্পূর্ণ লকডাউনের কথা ঘোষণা করেছে নবান্ন।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

প্রচুর মানুষ আক্রান্ত হওয়ার পাশাপাশি রাজ্যে সুস্থতার হার একটু হলেও বেড়েছে। এ দিনের বুলেটিনে সুস্থতার হার দেখানো হয়েছে—৫৯.৬১ শতাংশ। গত কয়েক দিনে এই হার বেশ খানিকটা কমে গিয়েছিল। এখনও পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৮ হাজার ৩৫ জন। তার মধ্যে গত ২৪ ঘন্টাতেই ছাড়া পেয়েছেন ১ হাজার ৬১৭ জন।

তবে সক্রিয় আক্রান্তের সংখ্যাও প্রতি দিন বাড়ছে রাজ্যে। এই মুহূর্তে সক্রিয় আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৮১৩। তার মধ্যে কলকাতারই রয়েছেন ৫ হাজার ৬২৪ জন।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, রাজ্যে এখনও পর্যন্ত কোভিড টেস্ট হয়েছে মোট ৭ লক্ষ ২৯ হাজার ৪২৯টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৬৪টি টেস্ট হয়েছে। এ রাজ্যে ৫৮২টি সরকারি কোয়রান্টিন কেন্দ্র রয়েছে। সরকারি কোয়রান্টিন কেন্দ্র থেকে এখনও পর্যন্ত মোট ১ লাখ ৩ হাজার ৬৪৫ জনকে ছাড়া হয়েছে। পাশাপাশি, ওই কেন্দ্রগুলিতে এখনও ৩ হাজার ৬৮৭ জন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৬১ জন।

মোট সংক্রমিতের সংখ্যা ৪৭ হাজার ৩০।

এখনও পর্যন্ত রাজ্যে ১ হাজার ১৮২ জন মারা গিয়েছেন করোনায়।

গত ২৪ ঘণ্টাতেই মারা গিয়েছেন ৩৫ জন।

যে ৩৫ জন মারা গিয়েছেন, তাঁদের মধ্যে কলকাতার ১৬ বাসিন্দা রয়েছেন। উত্তর ২৪ পরগনায় ১৩, হাওড়ায় ২, দক্ষিণ ২৪ পরগনায় ২ এবং হুগলিতে ২ জন করোনা আক্রান্ত মারা গিয়েছেন।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন