বিজ্ঞাপন

প্রিয়ার নতুন জাদু দেখতে অপেক্ষা করতে হবে

জাস্ট দুনিয়া ডেস্ক
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রিয়া প্রকাশ ভেরিয়ার এখন একটা জনপ্রিয় নাম। তাঁর চোখের ইশারায় মজে গোটা বিশ্ব। ভারতের বাইরেও আলোচনার কেন্দ্রে সেই ভ্রু-র নকশা। তা নিয়ে কথাও বলে ফেলেছেন ক্রিকেটার লুঙ্গি এনগিডি। ইউটিউবে ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবির ওই ছোট্ট ক্লিপিং। বলিউডেরও সবার জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছে দক্ষিণের এই মেয়ে। সেই প্রিয়া এই বছরের শেষ পর্যন্ত আর কোনও ছবি করবেন না। দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্ট করে এই কথা জানিয়েছেন স্বয়ং প্রিয়া।

প্রিয়ার সদ্য হওয়া ফ্যানদের জন্য খারাপ খবরই বটে। মন ভেঙে যাওয়ার মতো। প্রিয়া প্রকাশের যে ছবির এই দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবির নাম ‘ওরু আদার লাভ’। মার্চে প্রেক্ষাগৃহে চলে আসার কথা ছবিটির। এই ছবিরই একটি গানের মধ্যে রয়েছে সেই দৃশ্য। প্রিয়া তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘‘মানুষ নতুন মুখকে এ ভাবে গ্রহন করছে দেখে ভাল লাগছে। ‘ওরু আদার লাভ’এর জনপ্রিয়তা সেটারই প্রমাণ। এই মুহূর্তে আমি অনেক ছবির জন্য ডাক পাচ্ছি। কিন্তু অগস্ট পর্যন্ত আমি আর কোনও ছবি করতে পারব না। কারণ এখনও ‘ওরু আদার লাভ’এর শুটিং এখনও শেষ হয়নি।’’

প্রিয়া এও জানিয়েছেন, তাঁকে একটা ছোট্ট ভূমিকায় কাজ করার জন্য নেওয়া হয়েছিল। কিন্তু রাতারাতি পরিস্থিতি বদলে গেল। প্রিয়া লেখেন, ‘‘আমি ইন্ডাস্ট্রিতে একদম নতুন। অভিনয় সম্পর্কে কোনও ধারণাই নেই। সব কৃতিত্ব আমার ডিরেক্টরের, যে আমাকে অভিনয় করিয়ে নিয়েছ‌ে। আমার চোখ নাচানো বা গান শট, সবই তাঁর জন্য।’’ তবে প্রিয়া জানিয়েছেন, তাঁর চোখ নাচানোটার জন্য তাঁকে বিশেষ কিছু করতে হয়নি। ওটা খুব স্বাভাবিক ছন্দেই হয়েছিল। কখনও ভাবেনইনি এভাবে বিখ্যাত হয়ে যাবে সেই দৃশ্য।

Instagram post link

0
0

This post was last modified on February 20, 2018 5:17 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন