বিজ্ঞাপন

সোনম-আনন্দ বিয়ে করছেন ৮মে, সব জল্পনার অবসান

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক:  সোনম-আনন্দ শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটালেন। সোনম কাপুরআনন্দ আহুজার বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই চলছিল নানান গুজব। ঘুরে ফিরেই দু’জনকে পাওয়া যাচ্ছিল বেশ রোমান্টিক মুডে। কিন্তু কেউই বিয়ের কথা স্বীকার করছিলেন না। তা নিয়ে কানাঘুঁষোরও অভাব ছিল না। কিন্তু এ বার সামনে এল দু’জনের বিয়ের সত্যি খবর।

আর হবে নাই বা কেন? পাত্রী যখন সোনম কাপুর তখন সেই বিয়ে নিয়ে সংবাদ মাধ্যম থেকে বলিউড, এমন কী সাধারণ মানুষের মধ্যে আগ্রহটাও প্রবল থাকবে এটাই স্বাভাবিক। তিনি শুধু অভিনেত্রী সোনম কপুর নন। তিনি অনিল কাপুরের কন্যাও। তাই আগ্রহটা তাঁকে নিয়ে দ্বিগুণ।

গোটা বলিউড মুখিয়ে রয়েছে আরও একটা বিগ বলিউডি বিয়ের জন্য। ইতিমধ্যেই সেজে উঠেছে কাপুর বাড়ি। মাঝে ভাবা হয়েছিল শ্রীদেবীর মৃত্যুর জন্য পিছিয়ে যেতে পারে এই বিয়ে। কিন্তু তেমনটা হচ্ছে না বলেই মনে করা হচ্ছে। কারণ পাত্র-পাত্রী দু’জনেই সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে বার্তা দিয়ে দিয়েছেন। এ বার গাঁটছড়া বাঁধছেন তাঁরা।

‘পুজো তো অক্টোবর মাসে হয় বাবা’, বাবাকে প্রশ্ন করে ছোট্ট উমা

৮ মে দু’জনে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। যুগ্ম বার্তা এই সেলিব্রিটি দম্পতি জানিয়েছেন, ‘‘কাপুর ও আহুজা পরিবার আনন্দ এবং গর্বের সঙ্গে জানাচ্ছে সোনম ও আনন্দের বিয়ের খবর। ৮ মে মুম্বইয়ে বিশেষ কাছের মানুষদের নিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। আমাদের অনুরোধ, পরিবারের একান্ত ব্যাক্তিগত অনুষ্ঠানকে সকলে সম্মান দেবেন। সকলের শুভেচ্ছা, আশীর্বাদ ও ভালবাসার জন্য ধন্যবাদ।’’

মঙ্গলবারই এই বার্তা ভেসে ওঠে সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ে সোনমদের জুহুর বাড়ি ইতিমধ্যেই আলোয় সেজে উঠেছে। আনাগোনা চলছ পরিবারের কাছের মানুষদের। বলিউডের অনেক চেনা মুখকেও দেখা গিয়েছে সেখানে। তাতেই বোঝা যাচ্ছে শুরু হয়ে গিয়েছে বিয়ের নানা অনুষ্ঠান। হাতে আর মাত্র এক সপ্তাহ। গত শুক্রবার ফারহা খান, করণ জোহর, মাসাবা গুপ্তাকেও অনিল কাপুরের বাড়িতে দেখা গিয়েছে।

আমাদের অনুরোধ, পরিবারের একান্ত ব্যাক্তিগত অনুষ্ঠানকে সকলে সম্মান দেবেন। সকলের শুভেচ্ছা, আশীর্বাদ ও ভালবাসার জন্য ধন্যবাদ।

যা খবর সোনমের সঙ্গীতের পুরো দায়িত্ব পড়েছে সোনম কাপুরের উপর। তিনিই সব কোরিওগ্রা করবেন। করণের উপর দায়িত্বের সঙ্গীতের অনুষ্ঠানের পুরো ব্যবস্থার। কয়েকদিন আগেই অনিল কাপুরের কাছে সোনমের বিয়ে নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেছিলেন, ‘আমার কেরিয়ারের শুরু থেকেই সংবাদ মাধ্যম আমার পাশে থেকেছে। তাই আমি কখনওই কিছু লুকবো না। সময় মতো সবটাই জানিয়ে দেওয়া হবে।’’

এর মধ্যেই সোনমের নতুন ছব ‘ভির দি ওয়েডিং’ নিয়েও তাঁর ব্যস্ততা তুঙ্গে। ১ জুন রিলিজ হবে এই সিনেমা। তার প্রমোশনের কাজও চলছে জোড়কদমে। বিয়ের পরেই কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে উড়ে যাবেন সোনম ১৪ ও ১৫ মে।

0
0

This post was last modified on May 2, 2018 1:57 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন