বিজ্ঞাপন

বিজেপি সরকারের সমালোচনা করে বিপদে অভিনেতা সিদ্ধার্থ

বিজেপি সরকারের সমালোচনা করেছিলেন দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। বলিউডে তিনি বিখ্যাত হয়েছিলেন আমির খানের সঙ্গে  রং দে বসন্তি সিনেমায় কাজ করে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বিজেপি সরকারের সমালোচনা করেছিলেন দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। বলিউডে তিনি বিখ্যাত হয়েছিলেন আমির খানের সঙ্গে  রং দে বসন্তি সিনেমায় কাজ করে। বলিউডে তাঁর বিখ্যাত ছবি একটি হলেও দক্ষিণের সিনেমায় তিনি বিখ্যাত নায়ক। করোনা মোকাবিলায় অনেকের মতই বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছিলেন সিদ্ধার্থ। তার পরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তাঁর ব্যাক্তিগত ফোন নম্বর। আসতে শুরু করে নানা রকমের হুমকি।

তাঁকে ও তাঁর পরিবারকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেতা নিজেই। তিনি টুইটে অভিযোগ করেছেন, তাঁর ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় দিয়েছে তামিলনাড়ু বিজেপি এবং বিজেপির আইটি সেল।

তিনি লেখেন, ‘‘৫০০-র উপর  ফোন কল এসেছে যেখানে ধর্ষণ, খুনের মতো হুমকি দেওয়া হয়েছে আমাকে ও আমার পরিবারকে গত ২৪ ঘণ্টার বেশি সময় ধরে। সব নম্বর পুলিশকে দেওয়া হয়েছে। আমি থামব না, চেষ্টা চালিয়ে যাব।’’ তাঁর অভিযোগ প্রতিটি নম্বরই বিজেপির সঙ্গে যুক্ত। এই টুইটে তিনি নরেন্দ্র মোদী ও অমিত শাহ-রও নজরে এনেছেন।

এর সঙ্গে তিনি একটি টুইটের স্ক্রিনশট শেয়ার করেন, যেখানে কেউ তাঁর ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেটা দেখা যাচ্ছে। সেটার সঙ্গে তিনি লেখেন, ‘‘অনেক সোশ্যাল মিডিয়া পোস্টের মধ্যে এটিও একটি যেখানে আমার নম্বর দিয়ে মানুষকে বলছে আমাকে আক্রমণ করতে। আমরা হয়তো কোভিড থেকে বেঁচে যাব। আমরা কি এই সব মানুষের থেকে বাঁচতে পারব?’’

সিদ্ধার্থের এই টুইটের পরই তাঁর সপক্ষে মুখ খোলে নেট দুনিয়া। প্রচুর মানুষ দাঁড়িয়েছেন তাঁর পাশে। কেউ তো বলেছেন, সব কলগুলো প্রধানমন্ত্রীকে ফরোয়ার্ড করে দেওয়া হোক। এর পর সিদ্ধার্থ আর একটি টুইটে লেখেন, ‘‘আমার মা আতঙ্কিত হয়ে পড়েছে। আমি তাঁকে আর কী করে সাহস দেব তাই এখান থেকে কিছু টুইট মাকে পড়ে শুনিয়েছি। আমি খুব সাধারণ মানুষ খুব সাধারণ পরিবার থেকে। আপনাদের বক্তব্য আমার কাছে অনেক কিছু।’’

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 29, 2021 10:28 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন