বিজ্ঞাপন

অলোক নাথ আমাকে ধর্ষণ করেছিল, ১৯ বছর আগের ঘটনায় মুখ খুললেন নন্দা

অলোক নাথ শেষ পর্যন্ত এই তালিকায় ঢুকে পড়লেন! যে অলোকনাথকে সিনেমার পর্দায় দেখায় গিয়েছে আদর্শ বাবা হিসেবে। ন্যায়ের প্রতিভূ হিসেবে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জাস্ট দুনিয়া ডেস্ক: অলোক নাথ শেষ পর্যন্ত এই তালিকায় ঢুকে পড়লেন! যে অলোকনাথকে সিনেমার পর্দায় দেখায় গিয়েছে আদর্শ বাবা হিসেবে। ন্যায়ের প্রতিভূ হিসেবে। সেই অলোকনাথই কিনা জড়িয়ে পড়লেন ধর্ষণের ঘটনায়। বিকাশ বহেলের ঘটনা সামনে আসার পর মনে হচ্ছিল হচ্ছেটা কী? গোটা বলিউডেই কি এভাবেই ভিতরে ভিতরে ঘুন ধরে গিয়েছে? অলোকনাথের নাম উঠে আসাটা যেন সেই সংশয়তেই সিলমোহর দিল।

১৯ বছর আগের ঘটনা সামনে আসতে চাঞ্চল্য সৃষ্টি হল বলিউডে। অভিযোগ আনলেন ‘তারা’ সিরিয়ালের প্রডিউসার ও লেখিকা ভিনতা নন্দা। ৯ বছর আগে তাঁকে ধর্ষণ করেছিলেন অলোক নাথ। সোশ্যাল মিডিয়ায় তিনি এই ঘটনার কথা লেখেন। নন্দা জানিয়েছেন, মিস্টার নাথ এই ঘটনার কথা অস্বীকার করতে পারবেন না। সেই ধর্ষণের পর তাঁর মানসিক অবস্থা। আতঙ্কে থাকা, সব কিছু থেকে দুরে চলে যাওয়া।

নন্দা লেখেন, ‘‘ও যদি এখন অস্বীকার করে তা হলে ও ভয় পেয়েছে। ওকে নিজেকেই এই ভয়ের সঙ্গে লড়তে হবে। আজকে আমার কোনও ভয় নেই। কারণ আমি বলে ফেলেছি আমার উপর দিয়ে কী গিয়েছিল। সব কিছু থেকে বেরিয়ে এসেছি। ২০ বছরে এই প্রথম আমি ভয়ডরহীন। এই ঘটনার আগে ঠিক যেমনটা ছিলাম তেমন অনুভব হচ্ছে।’’

আজ থেকে কলকতা-সহ একাধিক জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির আশঙ্কা

ভিনতা নন্দার অভিযোগ নিয়ে কোনও কথাই বলেননি অলোক নাথ। না মেনে নিয়েছেন না অস্বীকার করেছেন। প্রথম যখন নন্দা মুখ খুলেছিলেন তখন অলোক নাথ বলিউডে চুটি কাজ করছেন। এবং তাঁকে সবাই সমস্যা সৃষ্টিকারি হিসেবেই জানত। তাই থেমে যেতে হয়েছিল। তবে এখন আর কোনও ভয় নেই।

নন্দা জানিয়েছেন, ‘‘আমার কোনও লজ্জা নেই। যে মানুষটা আমার সঙ্গে এটা করল তাঁর লজ্জা পাওয়া উচিত। আমি মুখ খুলেছি কারণ এতদিন সে ভাবছিল এই সব থেকে সে বেঁচে গিয়েছে। এ বার ওর লজ্জা পাওয়ার সময় এসেছে। আমি কেন নিজের মুখ লুকোবো।’’ ইতিমধ্যে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন ভিনতা নন্দার পাশে দাড়িয়েছে। প্রডিউসার গিল্ডও মহিলাদের জন্য নিরাপদ কাজের জায়গা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

ভিনতা নন্দা যে শুধু নিজের কথা বলেছেন তা নয়। তিনি এও জানিয়েছেন কী ভাবে অলোক নাথ তাঁর সহকারি অভিনেত্রী নভনিথ নিশানকে ‘তারা’ টিভি সিরিয়ালের শুটিংয়ে হেনস্তা করত। এই ঘটনার পর নভনিত নিশানও নন্দার সমর্থনে এগিয়ে এসেছেন। সেখানে তিনি বলেছেন, ‘‘চার বছর ধরে হেনস্তার শেষে অলোক নাথকে সপাটে চর মেরেছিলেন নভনিত।

হ্যাশ ট্যাগ মি টু মুভমেন্ট বলিউডে নতুন করে উসকে দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ করে।। এর পর বিকাশ বহেল, কৈলাশ খের, রজত কাপুরসহ একাধিক চেনা মুখের নাম উঠে এসেছে।

0
0

This post was last modified on October 10, 2018 2:11 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন