বিজ্ঞাপন

অমিতাভ বচ্চন ভাল আছেন, বাবার সঙ্গে অভিষেকও রয়েছেন সাপোর্টিভ থেরাপিতে

অমিতাভ বচ্চন ভাল আছেন। তবে, করোনা আক্রান্ত হয়ে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ এখনও মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অমিতাভ বচ্চন ভাল আছেন। তবে, করোনা আক্রান্ত হয়ে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ এখনও মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন। একই সঙ্গে তাঁর ছেলে অভিষেকও করোনা আক্রান্ত। তিনিও ভর্তি একই হাসপাতালে। তবে, দু’জনেরই শারীরিক পরিস্থিতি ভাল।

নানাবতী হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বাবা এবং ছেলে দু’জনেই এখন ভাল আছেন। অমিতাভের বুকে কফের পরিমাণ কম। অক্সিজেনের মাত্রাও আগের থেকে বেড়ে স্বাভাবিক হয়েছে। অভিষেকের মতো অমিতাভেরও তেমন কোনও  চিকিৎসার প্রয়োজন পড়ছে না। দু’জনকেই সাপোর্টিভ থেরাপিতে রাখা হয়েছে। খাওয়া নিয়েও কোনও সমস্যা নেই।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

তবে এখনই ছাড়া হবে না বাবা-ছেলেকে। চিকিৎসকেরা জানিয়েছেন, অমিতাভ বচ্চন ভাল থাকলেও তাঁকে ছাড়তে কমপক্ষে আরও সাত দিন লাগতে পারে। অভিষেকের ক্ষেত্রেও একই সময় লাগতে পারে।

অন্য দিকে, বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন অভিষেক জায়া ঐশ্বর্যা এবং কন্যা আরাধ্যা। তাঁদেরও শারীরিক অবস্থা ভাল। রবিবার বচ্চন পরিবারের চারটি বাংলোর যে ২৬ জন গৃহকর্মীর লালরসের নুমনা ল্যাবে গিয়েছিল, সোমবার তাঁদের সবার রিপোর্ট নেগেটিভ আসে। যদিও প্রোটোকল অনুযায়ী, আগামী ১৪ দিন হোম কোয়রান্টিনেই থাকতে হবে তাঁদের।

গত শনিবার ইনস্টাগ্রামে অমিতাভ নিজেই জানান, তিনি করোনায় আক্রান্ত। বর্ষীয়ান এই অভিনেতার কোভিড আক্রান্ত হওয়ার খবরে খানিকটা ভয়ই পেয়েছিলেন অনুরাগীরা। তবে অমিতাভের দ্রুত সুস্থতার দিকে এগনোর খবরে আপাতত খানিক স্বস্তিতে তাঁরা।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 15, 2020 2:02 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন