বিজ্ঞাপন

অর্জুন কাপুর-মালাইকা অরোরার বিয়ে, খবর ১৯ এপ্রিলই গাটছড়া বাঁধছেন তাঁরা

অর্জুন কাপুর-মালাইকা অরোরার বিয়ে নিয়ে সরগরম বলিউড। সামনে এসে কখনও স্বীকার করে নেয়নি তাঁদের সম্পর্কের কথা। কিন্তু নিজেদের লুকিয়েও রাখেননি কখনও।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অর্জুন কাপুর-মালাইকা অরোরার বিয়ে নিয়ে সরগরম বলিউড। সামনে এসে কখনও স্বীকার করে নেয়নি তাঁদের সম্পর্কের কথা। কিন্তু নিজেদের লুকিয়েও রাখেননি কখনও। প্রায় সর্বত্র দু’জনকে একসঙ্গেই দেখা গিয়েছে। সে কোনও বলিউডি অনুষ্ঠান হোক বা ছুটি কাটানো। ২০১৭ থেকে আলোচনার কেন্দ্রে বলিউডের এই জুটি। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকেই এই জুটিকে নিয়ে আলোচনা বি টাউনে।

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম কাহিনী এ বার বিয়ের বন্ধনে বাঁধা পড়তে চলেছে। সারাক্ষণই কিছু না কিছু কানাঘুষো চলতেই থাকে তাঁদের নিয়ে এ বার সামনে এল বিয়ের দিন। যা খবর ১৯ এপ্রিল বিয়ে করতে চলেছেন তাঁরা। নিমন্ত্রিতদের তালিকাও নাকি ইতিমধ্যেই বানিয়ে ফেলেন এই তারকা জুটি।

সেই তালিকায় রয়েছেন অর্জুন কাপুরের তুতো ভাই-বোনদের সঙ্গে সেই তালিকায় রয়েছেন করিশ্মা ও করিনা কাপুর। রয়েছেন অর্জুনের বন্ধু রনবীর কাপুর ও দীপিকা পাদুকন। অর্জুন কাপুর-মালাইকা অরোরার বিয়ে বলে কথা।

স্পট বয়ের রিপোর্ট অনুযায়ী, নিমন্ত্রিতদের তালিকায় দু’জনেরই কাছের বন্ধুদের দেখা যাবে এই বিয়ের অনুষ্ঠানে। কিছুদিন আগেই অর্জুন কাপুর বলেছিলেন, ‘‘যখন বলার মতো কিছু হবে তখন সবাই আপনারা জানতে পারবেন।’’

দু’জনকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাওয়ার পাশাপাশি কফি উইথ করন সিক্সে গিয়ে মালাইকা প্রকাশ্যে বলেছিলেন, ‘‘আমি অজু:নকে পছন্দ করি। সেটা যে কোনও ভাবেই।’’

শোনা যাচ্ছে গত বছর ল্যাকমি ফ্যাশন উইকে দু’জনের সম্পর্কের শুরু। এর পর ইন্ডিয়াস গট ট্যালেন্টে দু’জনকে হাতে হাত দিয়ে র‍্যাম্পে হাঁটতে দেখা যায়।

এর আগে মালাইকা অরোরা বিয়ে করেন আরবাজ খানকে। তাঁদের প্রেম এবং বৈবাহিক সম্পর্কও খুব সুখি ছিল প্রথম দিকে। দু’জনের একটি  পুত্র সন্তানও রয়েছে। ২০১৬ সালে আলাদা থাকতে শুরু করে এই দম্পতি।

দু’জনের কারও কেরিয়ারই এখন খুব ভাল জায়গায় নেই। আইটেম সং দিয়েই বলিউডে পরিচিতি মালাইকার। অর্জুন কাপুর নায়ক হতে এসেছিলেন। বেশ কয়েকটি ছবিও করেন। তাতে সাফল্যও আসে। কিন্তু তার খুব রমরমা হয়ে ওঠার আগেই পিছিয়ে পড়েন তিনি। সঙ্গে নায়কসুলভ চেহারাটাও হারিয়ে যায়। এখন বেশ মোটা তিনি।

মালাইকা অরোরাকে এই মুহূর্তে দেখা যাচ্ছে টেলিভিশন রিয়্যালিটি শো ইন্ডিয়াস গট ট্যালেন্টের বিচারের ভূমিকায়। সেখানে আরও দুই বিচারক কিরণ খের ও করন জোহর। অন্যদিকে নমস্তে ইংল্যান্ডের পর আর দেখা যায়নি অর্জুন কাপুরকে। কিন্তু হাতে তিনটি কাজ রয়েছে তাঁর। ‘পানিপথ’এর সঙ্গে ‘সন্দীপ অর পিঙ্কি ফরার’ এবং ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’এর কাজ চলছে।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on March 28, 2019 1:29 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন