বিজ্ঞাপন

আরিয়ান এনসিবি হেফাজতে, শাহরুখের পাশে থাকার বার্তা দিল বলিউড

আরিয়ান এনসিবি হেফাজতে রয়েছেন। অন্য দিকে, এই পরিস্থিতিতে শাহরুখ খানের পাশে থাকার বার্তা দিল গোটা বলিউড। রবিবার তাঁকে গ্রেফতার করা হয়।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: আরিয়ান এনসিবি হেফাজতে রয়েছেন। অন্য দিকে, এই পরিস্থিতিতে শাহরুখ খানের পাশে থাকার বার্তা দিল গোটা বলিউড। শনিবার মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে বিলাসবহুল এক প্রমোদতরী থেকে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক-কাণ্ডে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রবিবার তাঁকে গ্রেফতার করা হয়। সোমবার আদালতে হাজির করানো হলে, বিচারক আরিয়ানকে চার দিন এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দেন। ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতেই থাকতে হবে তাঁকে।

অন্য দিকে, আরিয়ানের গ্রেফতারির খবর সামনে আসতেই শাহরুখের কাছে একের পর এক ফোন আসছে বলিউড তারকাদের। দীপিকা পাড়ুকোন থেকে করণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়া— কে নেই সেই তা‌লিকায়। কেউ কেউ আবার সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে ট্যাগ করে পোস্ট করেছেন। তাঁদের মধ্যে অন্যতম পূজা ভাট। তিনি টুইটারে শাহরুখকে ট্যাগ করে লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথায় বিশেষ কোনও লাভ আপনার হবে না। কিন্তু মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।’ টুইট করেছেন সুনীল শেট্টিও। তিনি লিখেছেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এ বার ছোট ছেলেটিকে একটু শ্বাস নিতে দিন।’ আরিয়ান গ্রেফতার হওয়ার পর রবিবারেই সলমন খান গিয়েছেন শাহরুখের বাংলো মন্নতে। সোমবার সলমনের বোন অলভিরা খানও যান সেখানে।

আরিয়ান এনসিবি হেফাজতে যাওয়ার আগে তাঁর সঙ্গে বাবা শাহরুখের মাত্র মিনিট দুয়েক কথা হয়েছে বলে জানা গিয়েছে। এনসিবি সূত্রে খবর, আধিকারিকরা আরিয়ানকে জেরা করার সময়ে বার বার কান্নায় ভেঙে পড়েন বছর তেইশের আরিয়ান। জেরায় জানা গিয়েছে, আরিয়ান বছর চারেক ধরে মাদক নিচ্ছেন। আরিয়ানের সঙ্গে গ্রেফতার হয়েছেন মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্ট নামে আরও দু’জন। তাঁরাও এনসিবি হেফাজতে রয়েছেন।

সম্প্রতি আরিয়ানের গ্রেফতারি পরোয়ানা প্রকাশ্যে এসেছে। সেখানে লেখা, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’ নীচে আরিয়ানের স্বাক্ষর। তাঁকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনে গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বই থেকে গোয়াগামী ওই প্রমোদতরী থেকে।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on October 6, 2021 2:27 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন