বিজ্ঞাপন

Brahmastra Trailer সামনে এল, মুক্তি ৯ সেপ্টেম্বর

দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান হতে চলেছে। শেষ পর্যন্ত মুক্তি পেয়েছে Brahmastra Trailer । সিনেমার জন্য অপেক্ষা করতে হবে তিন মাস।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান হতে চলেছে। শেষ পর্যন্ত মুক্তি পেতে চলেছে সিনেমা ব্রহ্মাস্ত্র। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে Brahmastra Trailer । সিনেমার জন্য অপেক্ষা করতে হবে আরও তিন মাস। সিনেমাপ্রেমীরা মুখিয়ে রয়েছে রনবীর কাপুর আর আলিয়া ভাটের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার জন্য। ইতিমধ্যেই ব্যক্তিগত জীবনে তাঁদের কেমিস্ট্রি দেখেছে তাঁদের ফ্যান। বিয়েও সেরে ফেলেছেন ধুমধাম করে। তার পরই বেরচ্ছে তাঁদের একসঙ্গে কাজ করা ছবি। যা ঘিরে উৎসাহ তুঙ্গে। অমিতাভ বচ্চনের ভয়েসওভার দিয়ে শুরু হচ্ছে ট্রেলার। শিবা (রনবীর কাপুর) ও ঈশা (আলিয়া ভাট)-এর প্রেম কাহিনী লেখা হয়েছে ইতিহাসের মোরকে। রয়েছেন মৌনী রায়ও।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় কিছুদিন আগেই খোলসা করেছিলেন, তাঁর দৌলতেই রনবীর-আলিয়া প্রেম কাহিনী তৈরি হয়। ব্রক্ষ্মাস্ত্র করতে গিয়েই প্রেমে পড়েন তাঁরা। তা থেকে স্পষ্ট ব্যক্তি জীবনের প্রেমের ছাপ পড়বে তাঁদের অভিনয়ে। রনবীর, আলিয়া, মৌনী ছাড়াও এই সিনেমার দেখা যাবে দক্ষিণের বিখ্যাত মুখ নাগার্জুনকে।

আপাতত ট্রেলার দেখেই মন ভরুক সিনেমাপ্রেমীদের—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন