বিজ্ঞাপন

করোনা আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়, নিজেই টুইট করলেন

করোনা আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায় নিজেই টুইট করলেন সে কথা। তিনি জানিয়েছেন, শারীরিকভাবে সুস্থই রয়েছেন শুধু গন্ধ পাচ্ছেন না।
বিজ্ঞাপন

ছবি আবীর চট্টোপাধ্যায়ের টুইটার থেকে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনা আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায় নিজেই টুইট করলেন সে কথা। তিনি জানিয়েছেন, শারীরিকভাবে সুস্থই রয়েছেন শুধু গন্ধ পাচ্ছেন না। তাতেই সন্দেহ হওয়ায় পরীক্ষা করান তিনি। আপাতত নিজেকে গৃহবন্দিই রেখেছেন। তাঁর পরিবারের বাকিদেরও পরীক্ষা হবে বলে তিনি জানিয়েছেন।

আপাতত আবীরকে প্রতি শনি-রবিবার দেখা যাচ্ছে জি বাংলার রিয়ালিটি শো সারে গা মা পা-তে। তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদেরও সংক্রমিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়া বিজ্ঞাপনের শুটিংও করেছেন বৃহস্পতিবার। করোনায় সংক্রমিত হওয়ায় হতাশ আবীর। তিনি যে কতটা হতাশ তা তাঁর পোস্টেই পরিষ্কার।

তিনি লেখেন, ‘‘আবারও প্রমাণ হল জীবনে কিছুই নিশ্চিত নয়। সব রকম সাবধানতা নিয়েও কোভিডে আক্রান্ত হয়েছি।’’

তিনি আরও লেখেন, ‘‘প্রযোজ‌না সংস্থা সব রকম সুরক্ষা ব্যবস্থা করেছিল। আমি নিজেও যথেষ্ট সতর্ক হয়েই কাজ করেছি। তারপরও আক্রান্ত হলাম। অবাক কাণ্ড আমি পুরোপুরি সুস্থ এবং ভাল আছি। শুধু গন্ধ পাচ্ছি না।’’

‘‘আমি নিজেকে আইসোলেটেড করে নিয়েছি। আমার পরিবারের সকলেরও খুব দ্রুত পরীক্ষা হবে। আশা করি ওরা সুস্থ আছে। যারা কাজের দুনিয়ায় আমার সংস্পর্শে এসেছেন তাঁরা পরীক্ষা করিয়ে নিন নিরাপত্তার কারণে।’’

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 20, 2020 10:22 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন