বিজ্ঞাপন

অমিতাভ বচ্চন পাচ্ছেন দাদা সাহেব ফালকে সম্মান, উচ্ছ্বসিত বলিউড

অমিতাভ বচ্চন ভারতীয় সিনেমায় একটা নাআম যা নিয়ে কোনও সন্দেহ নেই। এ বার তাঁকেই বড় সম্মানে সম্মানিত করা হচ্ছে। দাদা সাহেব ফালকে সম্মান দেওয়া হচ্ছে অমিতাভ বচ্চনকে।
বিজ্ঞাপন

ছবি: অমিতাভ বচ্চনের টুইটার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: অমিতাভ বচ্চন ভারতীয় সিনেমায় একটা নাআম যা নিয়ে কোনও সন্দেহ নেই। এ বার তাঁকেই বড় সম্মানে সম্মানিত করা হচ্ছে। দাদা সাহেব ফালকে সম্মান দেওয়া হচ্ছে অমিতাভ বচ্চনকে।অমিতাভ বচ্চন ভারতীয় সিনেমায় একটা নাআম যা নিয়ে কোনও সন্দেহ নেই। এ বার তাঁকেই বড় সম্মানে সম্মানিত করা হচ্ছে। দাদা সাহেব ফালকে সম্মান দেওয়া হচ্ছে অমিতাভ বচ্চনকে। মঙ্গলবার রাতে টুইট করে এই খবর জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভরেকর।

তিনি টুইটে লেখেন, ‘‘লিজেন্ড অমিতাভ বচ্চন যিনি গত দুই প্রজন্ম ধরে মানুষকে এন্টারটেইন করার সঙ্গে সঙ্গে প্রেরণাও জুগিয়ে চলেছেন। তাঁর এই অবদানের জন্য তাঁকে কোনও বিরোধিতা ছাড়াই এই সম্মানের জন্য বেছে নেওয়া হয়েছে। তাঁকে আমার শুভেচ্ছা।’’

প্রকাশ জাভরেকরের টুইটকে রি-টুইট করে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চনও। তিনি লেখেন, ‘‘আমি উচ্ছ্বসিত, আমি গর্বিত।’’

টুইট করে নিজের খুশির কথাও জানিয়েছেন স্বয়ং অমিতাভ বচ্চন। তাঁকে অভিনন্দন জানিয়েছেন, রজনীকান্ত, অনিল কাপুর করন জোহরের মতো বলিউডের আরও অনেক তারকাই।

 (বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

0
0

This post was last modified on September 25, 2019 3:08 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন