বিজ্ঞাপন

দিশা পাটানি তাঁকে ট্রোল করা সমালোচকদের মিউট করলেন দারুণভাবে

দিশা পাটানি এমন কি করলেন যে তাঁর দীপাবলির পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে পৌঁছে গেল।  কেন এই বিতর্ক? অভিনেত্রী মডেল দিশা পটানি কেলভিন কেনের মডেল।
বিজ্ঞাপন

এই ছবি ঘিরেই যত বিতর্ক।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: দিশা পাটানি এমন কি করলেন যে তাঁর দীপাবলির পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে পৌঁছে গেল।  কেন এই বিতর্ক? এমন কীই বা করেছেন দিশা?  অভিনেত্রী মডেল দিশা পটানি কেলভিন কেনের মডেল। সেই কেলভিন কেনের অন্তর্বাসের সঙ্গে লেহেঙ্গা পরে তিনি দীপাবলির পোস্টটি করেছেন ইনস্টাগ্রামে। এর পরই ট্রোলড হতে শুরু করেন দিশা।

কেউ লিখেছেন, ‘‘কে এই পোষাকে দীপাবলি পালন করে?’’ কেউ লিখেছেন, ‘নন-সেন্স’’। হাজার হাজার থাম্বস আপ-ও পড়েছে তাঁর এই ছবিতে। সেই তালিকাটা সমালোচকদের থেকে অনেকবেশি। এখনও পর্যন্ত সেই তালিকাটা ১৪ লাখ ছাড়িয়েছে।

কিন্তু সমালোচকরা পিছপা হবেন কেন? কেউ লিখেছেন, ‘‘দীপাবলিতে অন্তত এমন পোষাক পরবেন না।’’ একজন লিখেছেন, ‘‘দীপবলিতে নিজের অন্তর্বাসের বিজ্ঞাপন করবেন না।’’ এরকম নানা কমেন্টে ভরে গিয়েছে দিশার ইনস্টাগ্রাম পোস্ট।

টুইট করে নিজের পদত্যাগের কথা ঘোষণা করেন  অনুপম খের

এর পর কি ভাবছেন দিশা তাঁর পোস্ট ডিলিট করে দিয়েছেন? মোটেও তেমনটা করেননি দিশা। নিন্দুকদের ভয়ে লুকিয়ে পড়েননি। বরং তিনি সেই সব কমেন্টকে হাইড করে দিয়েছেন তাঁর পোস্ট থেকে। সাত হাজারের কাছাকাছি কমেন্ট এখনও রয়েছে তাঁর সেই পোস্টে। কিন্তু পোস্ট একই রকম রয়েছে। আর তাতে লাইকের সংখ্যা বাড়ছে। এর জন্য দিশাকে একটা থাম্বসআপ তো দেওয়াই যায়। ‘ওয়েল ডান দিশা’।

এই প্রথম দিশা ট্রোলড হলেন তেমন নয়। বাগি ২ নায়িকা এর আগে তাঁর পোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ট্রোলড হয়েছিলেন। সেখানে কেউ লিখেছিলেন, ‘‘এত এক্সপোজ করবেন না’’। এই বছরের শুরুতে বিকিনি পরে ছবি দিয়েও ট্রোলড হয়েছেন দিশা। সেখানে সমালোচকরা লিখেছেন, ‘‘ওর জামা-কাপড় কেনার টাকা নেই।’’ কিন্তু এই সব সমালোচকদের মুখে রীতিমতো ঝামা ঘষে দিয়েছেন দিশা।

দিশা পাটানির ঝুলিতে এই এখনও পর্যন্ত তিনটি বলিউড ছবিই রয়েছে। যার মধ্যে বাগি ২-ই হিট ছবি। ধোনিতে থাকলেও ছোট্ট একটি ভূমিকায় ছিলেন। এর পর তাঁকে দেখা যাবে সলমন খানের ভারতে।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন