বিজ্ঞাপন

ইয়ামি গৌতমকে ইডির সমন, বিদেশি মুদ্রা সংক্রান্ত বেনিয়মের অভিযোগ

ইয়ামি গৌতমকে ইডির সমন পাঠানো হল। তাঁর বিরুদ্ধে বিদেশি মুদ্রা সংক্রান্ত বেনিয়মের অভিযোগ এনেছে এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট। তাঁকে ৭ জুলাই হাজিরা দিতে বলা হয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ইয়ামি গৌতমকে ইডির সমন পাঠানো হল। তাঁর বিরুদ্ধে বিদেশি মুদ্রা সংক্রান্ত বেনিয়মের অভিযোগ এনেছে এনফোর্সমেন্ট ডাইরেক্টোরেট। শুক্রবার সমন পাঠিয়ে তাঁকে ৭ জুলাই তদন্তকারী অফিসারদের সঙ্গে দেখা করতে বলা হয়েছে। জানা গিয়েছে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট-এর অধিনেই তাঁকে এই সমন পাঠানো হয়েছে। অভিনেত্রীর ব্যাঙ্ক আকাউন্টে হিসেব বহির্ভূত বিদেশি মুদ্রার আদান-প্রদান নজরে এসেছে ইডি-র। ইডির মুম্বই ইউনিটেই অভিনেত্রী ইয়ামি গৌতমকে ডেকে পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত ইয়ামি গৌতমের তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

গত ৪ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ইয়ামি গৌতম। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো জমকালো অনুষ্ঠানের আয়োজন ছিল না এই বিয়েতে। বিয়ের পর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি দিয়ে সেই খবর জানান। তিনি বিয়ে করেন ‘উরি’ সিনেমার পরিচালক আদিত্য ধরকে। মুম্বইয়ের বাইরে খুব ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে বলিউডের এই দম্পতি নতুন জীবন শুরু করেন।

অতিমারির পরিস্থিতির জন্যই ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন জীবনে পা রাখেন অভিনেত্রী-পরিচালক জুটি। এখন এক কথায় তাঁদের হানিমুন পিরিয়ড চলছে। তার মধ্যেই ইডি-র সমন নব্য বিবাহিত দম্পতির কাছে বড় ধাক্কা। ইয়ামির অ্যাকাউন্টে ১.৫ কোটি টাকার আদান-প্রদান নজরে এসেছে ইডির। ইয়ামি গৌতমকে ইডির সমন আরও অনেকের ঘুম ওড়াতে পারে।

জানা যাচ্ছে এর আগেই ইয়ামি তলব করেছিল ইডি কিন্তু তাতে তিনি সাড়া দেননি, দেখাও করেননি। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টের দিকে নজর রেখেছে ইডি। সেখানেই কিছু গড়মিল নজরে আসে তাদের। এই নিয়ে দ্বিতীয়বার তাঁকে তলব করা হল। এবারও তিনি হাজির না হল কঠিন সিদ্ধান্ত নেওয়া হতে পারে তাঁর বিরুদ্ধে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on July 2, 2021 6:05 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন