বিজ্ঞাপন

পরিচালক অনুরাগ কাশ্যপ পাশে পেলেন প্রাক্তন স্ত্রী কলকি কোয়েচলিনকে

পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) তাঁর শ্লীলতাহানি করেছেন, এমন অভিযোগ এনে শনিবার টুইট করেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ কিন্তু তিনি পাশে পেলেন প্রাক্তন স্ত্রীদের।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁর শ্লীলতাহানি করেছেন, এমন অভিযোগ এনে শনিবার টুইট করেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। একটি চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার পাশাপাশি তিনি টুইট করেও পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁর সঙ্গে কী কী ভাবে খারাপ ব্যবহার করেছিলেন সেটা জানিয়েছিলেন। একদিন পরে হলেও মুখ খুলেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ, তিনি জানিয়েছিলেন সব অভিযোগ মিথ্যে। কিন্তু এ বার অনেক বড় সমর্থন পেলেন তিনি।

তিনি পাশে পেলেন তাঁর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী কলকি কোয়েচলিনকে। শুধু কলকি নন তিনি পাশে পেয়েছেন তাঁর আরও এক প্রাক্তন স্ত্রী আরতী বজাজকেও। আরতী বজাজের সঙ্গে অনুরাগ কাশ্যপের সম্পর্ক ছিল ২০০৩-২০০৯। এর পর তাঁর সঙ্গে কলকির বিয়ে হয় ২০১১-তে। এই সম্পর্ক টিকে ছিল ২০১৫তে। সম্পর্ক ভেঙে গেলেও দুই প্রাক্তন স্ত্রীকে এমন একটি বিষয়ে তিনি পাশে পেলেন যা তাঁর বল বাড়াবে নিশ্চিত।

কলকি তাঁর পোস্টে লেখেন, ‘‘প্রিয় অনুরাগ, তোমার মধ্যে এই সোশ্যাল মিডিয়া সার্কাসকে ঢুকতে দিও না। তুমি তোমার নিজের স্ক্রিপ্টে মহিলাদের স্বাধীনতার জন্য লড়াই করেছ। তোমার পেশার জায়গায় তাঁদের সম্মানকে বাঁচিয়েছ এবং ব্যাক্তিগত জীবনেও।’’

অনুরাগ কাশ্যপের পরিচালনায় বলিউডে অভিষেক হয়েছিল কলকির ২০০৯-এ ‘দেব ডি’ সিনেমায়। এর পর অনেক তাঁর অনেক ছবিতেই কলকিকে কাজ করতে দেখা যায়। এর পর ব্যাক্তিগত জীবনেও ঢুকে পড়েন তিনি।

কলকি লেখেন, ‘‘আমি পেশা ও ব্যাক্তিগত জীবনে এই সবরে প্রমান পেয়েছি। তুমি সব সময় আমাকে তোমার সমান জায়গা দিয়েছ, তুমি আমার সম্মানের জন্য রুখে দাঁড়িয়েছ এমনকী আমাদের বিচ্ছেদের পরেও। তুমি সব সময় আমাকে সমর্থন করেছ যখনই আমি নিরাপত্তাহীনতায় ভুগেছি কাজের জায়গায় আমাদের সম্পর্কের আগেও।’’

কলকি তার টুইট শেষ করেছেন, ‘‘একজন প্রাক্তন-স্ত্রীর তরফে ভালবাসা।’’ অনুরাগ কাশ্যপের প্রথম স্ত্রী আরতী বজাজ তাঁর ইনস্টাগ্রামে তাঁর তাঁর সঙ্গে পরিচালকের সম্পর্কের কথা লেখেন ব্যাক্তিগত ও পেশাদার জীবনে।

তিনি লেখেন, ‘‘প্রথম স্ত্রী বলছি…তুমি একজন রকস্টার, অনুরাগ কাশ্যপ। মহিলাদের সব সময় এগিয়ে রেখেছ যেমনটা তুমি কর এবম সবার জন্য নিরাপদ জায়গা তৈরি করেছ। আমি সামনে থেকে সেটা আমাদের মেয়ের জন্য দেখেছি।’’

তিনি আরও লেখেন, ‘‘কোনও সততা বেঁচে নেই এবং বিশ্ব ভরে গিয়েছে হেরে যাওয়া ও বুদ্ধিহীনতায়। সবাই সবার শক্তি ব্যবহার করছে অপকে ঘৃণা করতে। স্বস্তা স্টান্ট দেখছি। আগে এগুলোতে রেগে যেতাম তার পর এখন খুব হাসি পায়। আমার খারাপ লাগছে তুমি এই সবের মধ্যে দিয়ে যাচ্ছ। এটাই তাদের জায়গা। আমরা তোমাকে ভালবাসি।’’

দুই স্ত্রী ছাড়াও তাঁর ছবির অনেক নায়িকাই তাঁর পাশে দাঁড়িয়েছেন। তাঁর মধ্যে রয়েছেন তাপসী পান্নু, রাধিকা আপতে। অনুরাগ কাশ্যপের আইজীবনী প্রেস বিজ্ঞপ্তি দিয়ে তাঁর মতামত জানিয়েছেন।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 21, 2020 8:06 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন