বিজ্ঞাপন

ফেলুদা ফের টোটা, একুশের পর বাইশেও সৃজিত পরিচালিত ওয়েব সিরিজে

ফেলুদা ফের টোটা, একুশের পর বাইশেও সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজে। শুক্রবারই এ নিয়ে টুইট করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর কর্ণধার মহেন্দ্র সোনি।
বিজ্ঞাপন

ফেলুদা ফের টোটা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: ফেলুদা ফের টোটা, একুশের পর বাইশেও সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজে। শুক্রবারই এ নিয়ে টুইট করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর কর্ণধার মহেন্দ্র সোনি।

কয়েক দিন নিজের টুইটার হ্যান্ডলে অভিনেতা টোটা রায়চৌধুরী ‘ছিন্নমস্তার অভিশাপ’-এ নিজের ‘ফেলুদা’ চরিত্রের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে সৃজিতকে ট্যাগ করে লেখেন, ‘ওয়েটিং ফর ইয়োর অ্যাকশন’। সকলেই বুঝে নেন, একুশের ‘ফেলুদা’ আবদার করছেন ফের ফেলুদার জন্য।

শুক্রবার প্রযোজক মহেন্দ্র সোনি একটি টুইট করেন। সেখানে ট্যাগ করেন সৃজিতকে। যেখানে একটি ভিডিও পোস্ট করেন মহেন্দ্র। যা থেকে স্পষ্ট, হইচই ওয়েব প্ল্যাটফর্মে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের হাত ধরে এক বিখ্যাত গোয়েন্দা পা রাখতে চলেছেন। অর্থাৎ ফের ফেলুদা আসছে। এবং সেই টুইট রিটুইট করেন সৃজিত এবং টোটা। ফলে ফেলুদা ফের টোটা, এটাও স্পষ্ট।

এর আগেই জানা গিয়েছিল, আগামী ২৫ ডিসেম্বর ‘আড্ডা টাইমস’-এ মুক্তি পাবে ‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় সিরিজ ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’। এর আগের সিরিজ ‘ছিন্নমস্তার অভিশাপ’ এই প্ল্যাটফর্মেই হয়েছিল।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 25, 2021 2:41 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন