বিজ্ঞাপন

আসছে ভূত!

আসছে ভূত, এ বার বাংলায়। কেন আবার দর্শক তো চায় ভয় পেতে। ‘কনজিউরিং’ নিয়ে নতুন প্রজন্মের মাতামাতি কি অস্বীকার করা যায়?
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ডোডো রে


আসছে ভূত, এ বার বাংলায়।

আর সেই ভূতে পেয়েছে মনে হচ্ছে…

কাকে?

কাকে আবার টালিগঞ্জকে, বলা ভাল বাংলা ছবিকে।

কেন?

কেন আবার দর্শক তো চায় ভয় পেতে। ‘কনজিউরিং’ নিয়ে নতুন প্রজন্মের মাতামাতি কি অস্বীকার করা যায়? ‘কুহেলী’র মতো ছবি আজও গোগ্রাসে গেলে সব প্রজন্ম। আর এটাই ভেঙ্কটেশ ফিল্মকে নতুন করে ভাবতে সাহায্য করেছে।

ভেঙ্কটেশ ফিল্মসের কর্ণাধার শ্রীকান্ত মোহতা চাইছেন, বাংলায় আবার ফিরে আসুক ভূত। মানে ভূতের সিনেমা। বাংলায় এমন কিছু ভাল ভূতের ছবি যা হার হিম করে দেবে দর্শকদের। আর শ্রীকান্ত মোহতার এই উদ্যোগই বলছে বাংলা ইন্ড্রাস্ট্রিতে উজ্জ্বল হতে চলেছে ভূতের ভবিষ্যৎ!

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায়কে হেনস্তা করার অভিযোগে 

কিন্তু ভূত নিয়ে ভাল ছবি বানানো আর ১০ ছবি বানানোর মতো সহজ কাজ নয়। এখন তাই বড় প্রশ্ন, এই ভূত নিয়ে ভাল ছবি বানাবেন কে? ইদানিং তেমন পরিচালক পাওয়া কঠিন। তাই শ্রীকান্তের বাজি দুই নবাগত।

প্রথমজন বলিউডের নাম করা চিত্রনাট্যকার শগুফতা রফিকি। মহেশ ভাটের স্নেহধন্যা শগুফতা ‘আশিকি টু’র চিত্রনাট্য লিখেছেন। শগুফতার বলিউড অভিষেক ‘ও লমহে’ ছবির চিত্রনাট্য দিয়ে। সেটা ২০০৬ সাল। এরপর ‘রাজ’, ‘জিসম টু’, ‘মার্ডার টু’এর মতো ছবির চিত্রনাট্য তাঁর কলমের কামাল।

কিছুদিন আগেই শ্রীকান্ত মোহতার সঙ্গে মিটিংও সেরে ফেলেছেন শগুফতা। ইতিমধ্যে শগুফতার লেখা একট ভূতের ছবির চিত্রনাট্য পছন্দ হয়েছে শ্রীকান্তের। শগুফতা নিজেই পরিচালনা করবেন ছবিটি। ছবির শুটিং শুরু অগস্টে। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখায় যাবে যশ ও নুসরৎকে।

আপনার দেখা সেরা ভূতের সিনেমা কোনটি, আমাদের জানান খবরের নিচের কমেন্টে। আমাদের সঙ্গে যাঁর পছন্দ মিলে যাবে তার জন্য থাকবে আকর্ষনীয় পুরস্কার।

দ্বিতীয় চিত্রনাট্যকারের নাম অবশ্য বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। তিনি মৈনাক ভৌমিক। যদিও চিত্রনাট্য মৈনাকের হলেও ছবিটি পরিচালনা করবেন তাঁর সহকারি সাব্বির মালিক। সিনেমার নাম ‘ভূত চতুর্দশী’। আর এই ছবিতে দেখা যাবে টলিউডের একঝাঁক নতুন প্রজন্মের মুখকে। তাঁদের মধ্যে রয়েছেন আরিয়ান, এনা সাহা, সৌমেন্দ্র ও দীপ্সিতা। বিভিন্ন ছবি, ওয়েব সিরিজ এবং সঞ্চালনার সুবাদে সকলেই দর্শকদের চেনা মুখ।

অর্থাৎ জমজমাট ভূতের সিনেমা দেখার দিন আবার ফিরে আসছে। নতুন ছবি দেখে আপনারা কতটা ভয় পাবেন তা সময়ই বলবে। তবে আনন্দের কথা একটাই আবার ভূতের সিনেমা বাংলায়। এটাই বা কম কিসে? এখন থেকেই তা হলে প্রহর গোনার শুরু হোক। আসছে বাঙালি ভূত।

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন