বিজ্ঞাপন

বিয়ে করলেন ইমন-নীলাঞ্জন, লাল বেনারসিতে বাঙালি বধূ জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা

বিয়ে করলেন ইমন-নীলাঞ্জন মঙ্গলবার। এনগেজমেন্ট আগেই সেরেছিল গায়িকা-সুরকার জুটি। কিছুদিন আগেই সেরে ফেলেন সই-সাবুদও, এবার সামাজিক মতে বিয়ে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ব্যুরো: বিয়ে করলেন ইমন-নীলাঞ্জন মঙ্গলবার। এনগেজমেন্ট আগেই সেরেছিল গায়িকা-সুরকার জুটি। কিছুদিন আগেই সেরে ফেলেন সই-সাবুদও। এদিন একদম ঘরোয়া মতে সেরে ফেললেন সিঁদুর দান, মন্ত্রপাঠ করে বিয়েও।

বিয়ের আসর বসেছিল হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। তবে টলিউড সেলেবদের মতো ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের বিয়ের আসর অতটাও অতিরঞ্জিত ছিল না। বরং বেশ সাধারণভাবেই বিয়ে সারলেন তাঁরা। তবে সানাই বাজতে শুরু করেছিল বেশ কয়েকমাস আগে থেকেই।

অক্টোবরে আংটি বদল করে কথা দিয়েই ফেলেছিলেন দু’জন দু’জনকে। তার পর একটু অপেক্ষা। গত রবিবার কাগজে-কলমে সই-সাবুদের মাধ্যমে সেই কথা আরও অনেকটাই বাস্তবরূপ নিয়েছিল। এক কথায় তখনই স্বামী-স্ত্রী হয়ে গিয়েছিলেন তাঁরা। তা বলে কী আর সামাজিক মতে হিন্দু রীতি মেনে বিয়েটাকে বাদ দিলে চলে?

সেই কাজই এদিন সেরে ফেললেন তাঁরা। আগের দিনই হয়ে গিয়েছে গায়ে হলুদ। সেই ছবিও পোস্ট করেছিলেন ইমন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। এদিন তাঁর ফেসবুক পেজ থেকে বিয়ের পুরোটা লাইভও করা হল। সেখানে দেখা গেল লাল বেনারসিতে সেজেছিলেন ইমন। ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা বেনারসি পরেছিলেন তিনি।

দু’জনকেই দেখা গেল বিয়ের রীতিনীতি বেশ উপভোগ করতে। পুরোহিতের কথা মেনেই সব নিয়ম মানতে। সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতেও কোনও ক্লান্তি নেই দু’জনের। এক কথায় দু’জনে জমিয়ে উপভোগ করছেন এই পর্ব।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 3, 2021 2:37 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন