বিজ্ঞাপন

Jacqueline Fernandez ফের ইডি-র নজরে, ডাকা হল বুধবার

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ওঠা প্রতারণা মামলায় Jacqueline Fernandez নামটিও জড়িয়ে পড়েছে। আগামী ৮ ডিসেম্বর তাঁকে দিল্লিতে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ইডি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ওঠা প্রতারণা মামলায় Jacqueline Fernandez নামটিও জড়িয়ে পড়েছে। আগামী ৮ ডিসেম্বর অর্থাৎ বুধবার তাঁকে দিল্লিতে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এর আগেও ২ বার জ্যাকলিন ফার্নান্ডেজকে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় ওই তদন্তকারী সংস্থা। তবে দিল্লিতে ডেকে পাঠানো এই প্রথম। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগ তুলে মামলা দায়ের হয়েছে। সেই মামলাতেই সুকেশের ঘনিষ্ঠ বন্ধু হিসাবে জ্যাকলিনকে তৃতীয় বার তলব করা হল।

গতকাল রবিবার দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে জ্যাকলিনকে কিছু ক্ষণের জন্য আটকান তদন্তকারীরা। তাঁকে সেই সময়েই আটক করে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে বলে মনে করা হচ্ছিল। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই মুম্বই বিমানবন্দর ছেড়ে বেরোনোর অনুমতি দেওয়া হয় শ্রীলঙ্কার নাগরিক জ্যাকলিনকে। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিসও জারি করেছিল ইডি।

এর আগে দু’বার জ্যাকলিনকে তলব করে ইডি। সুকেশের সঙ্গে তাঁর ব্যক্তিগত এবং ব্যবসায়িক সম্পর্ক নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, ইডি যে চার্জশিট জমা দিয়েছে তাতে বলিউডের নায়িকাদের সুকেশের দেওয়া উপহারের তালিকা প্রকাশ করা হয়েছে। জানা গিয়েছে, সুকেশ চারটি পারসি বিড়াল, ঘোড়া, গয়নাগাঁটি, চিনামাটির তৈরি বাসনপত্র পাঠিয়েছেন জ্যাকলিনকে। তার মধ্যে একটি বিড়ালের দাম আবার প্রায় ৯ লক্ষ টাকা। শুধু জ্যাকলিন নন, নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ।

এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। এর পরেই নাম জড়িয়েছে জ্যাকলিনের।

এর মধ্যে প্রকাশ্যে এসেছে দু’টি ছবি। তার একটিতে দেখা যাচ্ছে, জ্যাকলিন চুম্বন করছেন সুকেশকে। অন্যটিতে সুকেশ ঠোঁট ছুঁইয়েছেন জ্যাকলিনের গালে। দু’টি দৃশ্যেই জ্যাকলিনের মুখে হাসি। চোখ বুজে এসেছে। অথচ জ্যাকলিনের সঙ্গী আবেগের মুহূর্তেও বেশ সক্রিয়। ফোনে তুলে রেখেছেন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। আর সেই ছবি দেখেই শ্রীলঙ্কার সুন্দরীকে ডেকে পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি।

সুকেশের আইনজীবী জানিয়েছেন, জ্যাকলিনকে দামি অলঙ্কার, পোশাক থেকে শুরু করে আদরের পোষ্য, সবই দিয়েছিলেন সুকেশ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on December 7, 2021 2:17 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন