বিজ্ঞাপন

Justin Bieber ফ্যানদের জন্য দুঃসংবাদ, পক্ষাঘাতে আক্রান্ত তিনি

বলতে বলতে গলা ধরে আসছিল Justin Bieber-এর । গাইতে পারছেন না গান। একজন বিশ্বখ্যাত গায়কের জন্য এর থেকে বেশি যন্ত্রণার আর কী হতে পারে। কিন্তু এমনটাই হয়েছে।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: বলতে বলতে গলা ধরে আসছিল Justin Bieber-এর । গাইতে পারছেন না গান। একজন বিশ্বখ্যাত গায়কের জন্য এর থেকে বেশি যন্ত্রণার আর কী হতে পারে। কিন্তু এমনটাই হয়েছে। নিজেই ভিডিও বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর অবস্থার কথা জানিয়েছেন। পপ তারকা জাস্টিন বিবারের ভক্তকূল ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বে। বছর জুড়ে থাকে প্রচুর অনুষ্ঠান। সব বাতিল করেছেন তিনি। কারণ তাঁর যা অবস্থা তাতে গান গাওয়ার পরিস্থিতি নেই। তিনি তাঁর ভিডিও বার্তায় জানালেন তাঁর মুখের একদিন পুরো অবশ হয়ে গিয়েছে। তিনি জানান, র‍্যামসে হান্ট সিনড্রোমে আক্রান্ত তিনি। এবং অসুস্থতা বেশ গুরুতর।

তিনি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে তাঁর মুখের অবস্থা দেখান। যেখানে দেখা যাচ্ছে তাঁর এক চোখের পাতা নড়ছে না। সেদিক দিকের ঠোঁট নড়ছে না। পুরো ডানদিকই তাঁর মুখের অবশ হয়ে রয়েছে। যে কারণে কথাও জড়িয়ে যাচ্ছে। গান গাওয়া তো দূরের কথা হাসতেও পারছে না। আর সে কারণেই সব অনুষ্ঠান বাতিল করতে হয়েছে তাঁকে। তিনি ফ্যানদের কাছে তার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। জানিয়ে দেন পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তিনি আর কোনও অনুষ্ঠান করতে পারবেন না।

শুনে নিন নিজের অসুস্থতা নিয়ে কী বললেন তিনি—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন