বিজ্ঞাপন

K.G.F: Chapter 2 ব্যবসা করল প্রায় সাড়ে ৫০০ কোটির

K.G.F: Chapter 2 এখনও পর্যন্ত ব্যবসা করেছে প্রায় সাড়ে ৫০০ কোটি টাকার। ‘কেজিএফ ওয়ান’-এর পর এই ছবির সিকুয়েলের জন্য অধীর অপেক্ষায় ছিলেন দর্শকেরা।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: K.G.F: Chapter 2 এখনও পর্যন্ত ব্যবসা করেছে প্রায় সাড়ে ৫০০ কোটি টাকার। ‘কেজিএফ ওয়ান’-এর পর এই ছবির সিকুয়েলের জন্য অধীর অপেক্ষায় ছিলেন দর্শকেরা।

‘কেজিএফ চ্যাপটার টু’ যে বক্স অফিস কাঁপাবে তা নিয়ে কোনও রকমের সন্দেহই ছিল না। কিন্তু শুধু কাঁপানো নয়, বক্স অফিসে কার্যত তাণ্ডব করছে এই ছবি। মুক্তির মাত্র পাঁচ দিনের মধ্যেই প্রায় ৫৩০ কোটির ব্যবসা করেছে প্রশান্ত নীল পরিচালিত এই ছবি। এ ছাড়া ভারতের বাইরে বিদেশেও ভাল ব্যবসা করছে ‘কেজিএফ চ্যাপটার টু’।

ছবিটির হিন্দি সংস্করণ ইতিমধ্যেই ২১২ কোটি টাকারও বেশি আয় করেছে। হিন্দিতে দেশের সবচেয়ে দ্রুত ২০০ কোটি টাকা আয় করা সিনেমার তালিকায় ঢুকে পড়েছে ‘কেজিএফ চ্যাপটার টু’। ছবিটি আগেই ‘বাহুবলী টু’-এর সমস্ত ছবির রেকর্ড ভেঙে দিয়েছে। সপ্তাহের অন্য দিনগুলিতেও ভাল ব্যবসা করছে।

কন্নড় সুপারস্টার যশ সুপারস্টার। ‘কেজিএফ’ ছবিতে রকি ভাইয়ের চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। এখন তিনি এই নামেই জনপ্রিয়। সম্প্রতি তিনি বলিউডে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন। দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিও বাঁধতে চান বলে জানিয়েছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on April 21, 2022 3:18 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন