বিজ্ঞাপন

সিদ্ধার্থ শুক্লাকে মনে করে শুরু হল বিগ বস, গলা ধরে এল করণ জোহরের

সিদ্ধার্থ শুক্লাকে মনে করে এর পর থেকে হয়তো প্রতিটি বিগ বস মরসুম শুরু হবে। বিগ বস ১৩-র চ্যাম্পিয়ন সিদ্ধার্থ শুক্লা মাত্র ৪০-এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: সিদ্ধার্থ শুক্লাকে মনে করে এর পর থেকে হয়তো প্রতিটি বিগ বস মরসুম শুরু হবে। বিগ বস ১৩-র চ্যাম্পিয়ন সিদ্ধার্থ শুক্লা মাত্র ৪০ বছর বয়সেই এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন। কিন্তু রেখে গিয়েছেন একগুচ্ছ স্মৃতি। স্মৃতি তাঁর পিরবারের জন্য, স্মৃতি তাঁর বন্ধুদের জন্য, স্মৃতি তাঁর অগুনিত ভক্তকুলের জন্য। যাঁরা আজও বিশ্বাস করতে পারছেন না সিদ্ধার্থ নেই। সিদ্ধার্থকে আর দেখা যাবে টেলিভিশন বা সিনেমার পর্দায়। তবুও তিনি থাকবেন, এই টেলিভিশনেই এই সিনেমার জগতেই তাঁর রেখে যাওয়া কাজের মধ্যে দিয়ে। খুব অল্প সময়, খুব কম কাজের মধ্যে দিয়েও একটা মানুষ যে কতটা জনপ্রিয় হয়ে উঠতে পারেন তা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর যেন স্পষ্ট হয়ে উঠল। তাই এদিন বিগ বসের শুরুতে যখন স্ক্রিনে ভেসে উঠল সিদ্ধার্থের টুকরো টুকরো মুহূর্ত তখন নিজেকে কষ্ট করে সামলাতে হল সঞ্চালক করণ জোহরকে।

সিদ্ধার্থ শুক্লাকে স্মরণ করলেন এদিন করণ জোহর। বিগ বসের সানডে কা ভার এপিসোডে দেখানো হয়েছিল তাঁর বিগ বসের টুকরো টুকরো মুহূর্ত নিয়ে একটি ভিডিও ঠিক তাঁর মৃত্যুর আগের দিন। শো হাজিরও ছিলেন তিনি শেহনাজ গিলের সঙ্গে। করণ জোহরের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বেও বেশ মজা করতে দেখা যায় তাঁদের। সঙ্গে ছিলেন প্রতিযোগীরা। সেই ভিডিওকে আরও একবার ফিরে দেখলেন করণ।

তাঁকেও কষ্ট করে চোখের জল আটকাতে হচ্ছিল। তিনি বলেন, ‘‘সিদ্ধার্থ শুক্লা, এমন এক চেহারা, এমন এক নাম যা আমাদের সবার জীবনের অংশ হয়ে গিয়েছিল। বিগ বস পরিবারের সব থেকে প্রিয় সদস্য। যে শুধু আমারই নয়, আমাদের ইন্ডাস্ট্রির অসংখ্য মানুষের বন্ধু আমাদের সবাইকে ছেড়ে চলে গিয়েছে।’’ যখন করণ এই সব বলছিলেন তখন বার বার তাঁর গলা ধরে আসছিল। সেই ধরা গলাতেই তিনি বলেন, ‘‘এই খবর শুনে আমি স্তম্ভিত হয়ে গিয়েছিলাম।’’

তিনি আরও বলেন, ‘‘এখনও বিশ্বাস করাটা কঠিন।  সিদ ভাল সন্তান ছিল, দারুণ বন্ধু এবং এমন একজন মানুষ যার সঙ্গে থাকতে ইচ্ছে করে। তাঁর সদর্থক ভাবমূর্তি এবং হাসি, সেই হাসি জিতে নিয়েছিল লক্ষ লক্ষ হৃদয়।’’ তিনি বলেন, সিদ্ধার্থ শুক্লার কোটি কোটি ফ্যান প্রমান করে দিয়েছে তিনি কতটা প্রিয় ছিলেন। করণ বলেন, ‘‘তোমার অভাব অনুভূত হবে, সিদ্ধার্থ শুক্লা। আমরা সবাই তোমাকে মিস করব। এই শো চালিয়ে যেতে এখন অনেকবেশি শক্তি প্রয়োজন হবে আমাদের। কিন্তু শো মাস্ট গো অন।’’

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on September 7, 2021 12:26 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন