বিজ্ঞাপন

লেখিকা করিনা কাপুর খান, লিখে ফেললেন ‘প্রেগনেন্সি বাইবেল’

লেখিকা করিনা কাপুর খান এবার সবার সামনে। অভিনেত্রী থেকে এখন তিনি লেখিকা। হ্যাঁ, এমনটাই ঘটিয়ে ফেলেছেন বলিউডের এই গ্ল্যামার লেডি।
বিজ্ঞাপন

লেখিকা করিনা কাপুর খান

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: লেখিকা করিনা কাপুর খান এবার সবার সামনে। অভিনেত্রী থেকে এখন তিনি লেখিকা। হ্যাঁ, এমনটাই ঘটিয়ে ফেলেছেন বলিউডের এই গ্ল্যামার লেডি। অভিনেত্রী হওয়ার পাশাপাশি করিনা একজন সফল গৃহিনীও বটে। শুধু কী তাই, তিনি দুই সন্তানের মা-ও। তা বলে অভিনয়কে একদম শিকেয় তুলে দেননি। কাজও করে চলেছেন চুটিয়ে। তার মধ্যেই লিখে ফেলেছেন ‘প্রেগনেন্সি বাইবেল’। অন্তঃসত্তা থাকার সময় তাঁর নিজের অভিজ্ঞতার কথা লেখা রয়েছে এই বইয়ে। হয়তো সেই সব নারীদের সঙ্গেই মিলে যাবে করিনা অভিজ্ঞতা যঁরা মাতৃত্বের স্বাদ পেয়েছেন।

শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তাঁর বইয়ের কথা ঘোষণা করেছেন অভিনেত্রী। বইয়ের নাম, ‘করিনা কাপুর খানস প্রেগনেন্সি বাইবেল’। এই বইকে করিনা তাঁর তৃতীয় সন্তান হিসেবেই ব্যাখ্যা করেছেন। করিনা ও সইফ আলি খানের প্রথম সন্তান তৈমুরের জন্ম হয়েছিল ২০১৬-র ডিসেম্বরে। এখন তার বয়স ৪ বছর। এই বছরের শুরুতেই দ্বিতীয় পুত্র এসেছে তাঁদের ঘরে। করিনা জানিয়েছেন, এই বইয়ের দু’বারের মা হওয়ার যে যাত্রা তা ধরা রয়েছে।

গত বছরই তৈমুরের চতুর্থ জন্মদিনের সময় এই বইয়ের কথা জানিয়েছিলেন করিনা। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, ‘‘সেখানে ভাল ও মন্দ দু’রকমই দিন কেটেছে। কোনও কোনও দিন আমি কাজে যাওয়ার জন্য মুখিয়ে থাকতাম আবার কখনও বিছানা ছেড়ে নামতেই ইচ্ছে করত না। এই বই খুব ব্যাক্তিগত অনুভূতি যা আমার অভিজ্ঞতা হয়েছে সেটা মানসিকভাবে হোক বা শারীরিকভাবে দু’বারই।’’

এই পোস্টে তিনি আরও লেখেন, ‘‘সব দিক থেকেই এই বই আমার তৃতীয় সন্তান। সেখান থেকে আজ তার জন্ম হল।’’ তাঁর এই বই পাবলিশ হওয়ার জন্য তিনি অনেককেই ধন্যবাদ জানিয়েছেন। এই বই প্রকাশের আগে করিনার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছিল। সেখানে তিনি লিখেছিলেন, ‘‘এক্সাইটিং একটি বিষয়ের উপর কাজ করছি.. কিন্তু আপনারা যেটা ভাবছেন তা নয়।’’ এখন বোঝা যাচ্ছে ইঙ্গিত ছিল এই বইয়ের দিকেই। অপেক্ষা ছিল লেখিকা করিনা কাপুর খান-এর। প্রি-বুকিংয়ের লিঙ্কও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। যাঁরা নিজের অভিজ্ঞতার সঙ্গে একজন সেলিব্রিটির অভিজ্ঞতা মিলিয়ে দেখতে চান তাঁরা কিন্তু দেড়ি করবেন না।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন