বিজ্ঞাপন

লারা দত্ত আচমকাই বিস্ময়ের কেন্দ্রে, ‘বেল বটম’-এ তিনিই ইন্দিরা গান্ধী

লারা দত্ত আচমকাই টুইটারে আলোচনার কেন্দ্রে। সকলেই বিস্মিত। কারণ, মঙ্গলবার সন্ধ্যাতেই রিলিজ করেছে ‘বেল বটম’-এর ট্রেলর। আর সেখানেই চমক।
বিজ্ঞাপন

লারা দত্ত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: লারা দত্ত আচমকাই টুইটারে আলোচনার কেন্দ্রে। সকলেই বিস্মিত। কারণ, মঙ্গলবার সন্ধ্যাতেই রিলিজ করেছে ‘বেল বটম’-এর ট্রেলর। আর সেখানেই চমক। প্রাক্তন মিস ইউনিভার্স লারা দত্ত এই সিনেমায় ইন্দিরা গান্ধীর ভূমিকায়। কোনও ক্রমেই চেনার উপায় নেই তাঁকে। ১৯৮৪-র পটভূমিকায় তৈরি ‘বেল বটম’। মূলত এ ছবি ‘স্পাই থ্রিলার’। ৪৬ বছরের লারা দত্ত এ সিনেমায় তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন। যে পরিবর্তন তাঁর লুকে ধরা পড়েছে, তা দেখে বিস্মিত নেটিজেনরা। এবং বিস্মিত হওয়ার মতো ঘটনাও বটে।

লারা দত্ত প্রাক্তন মিস ইউনিভার্স। তাঁকে ‘বেল বটম’-এ ইন্দিরার ভূমিকায় ভালই মানিয়েছে। কিন্তু লারাকে মোটেও চেনা যাচ্ছে না। #লারাদত্ত টুইটারে সন্ধ্যা থেকেই ট্রেন্ড করতে শুরু করে। নেটিজেনরা একের পর এক মন্তব্য করতে থাকেন লারাকে নিয়ে। কেউ লিখেছেন, ‘ওএমজি… ইনি লারা দত্ত, আমাদের প্রাক্তন মিস ইউনিভার্স! ছবিটা দেখার অপেক্ষায় রইলাম।’ অন্য এক জন লিখেছেন, ‘ইনি কি লারা দত্ত? চেনাই যাচ্ছে না।’ কেউ লিখেছেন, ‘বোঝো কাণ্ড, ইনি লারা দত্ত!’ অনেকেই লারার মেকআপের প্রশংসা করেছেন। কেউ কেউ মন্তব্য করেছেন জাতীয় পুরস্কার পাওয়ার যোগ্য এই মেকআপ আর্টিস্ট।

আগামী ১৯ আগস্ট রিলিজ করবে বেল বটম। এই ছবিতে অক্ষয় কুমার প্রধান চরিত্রে। লকডাউনের পর এই প্রথম কোনও ছবির শ্যুটিং বিদেশে হল। অভিনয়ে রয়েছে বাণী কাপূর, হুমা কুরেশি। সত্য ঘটনা অবলম্বনে এই ছবি তৈরি হয়েছে। পরিচালক রঞ্জিত এম তিওয়ারি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on August 4, 2021 3:44 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন