বিজ্ঞাপন

লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি শ্বাসকষ্টের সমস্যা নিয়ে, অবস্থা স্থিতিশীল

লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি শ্বাসকষ্টের সমস্যা নিয়ে। রবিবার রাত দেড়টা নাগাদ তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়।
বিজ্ঞাপন

লতা মঙ্গেশকর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি শ্বাসকষ্টের সমস্যা নিয়ে। রবিবার রাত দেড়টা নাগাদ তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর ঘনিষ্ঠরা জানিয়েছেন, আপাতত লতার শারীরিক অবস্থা স্থিতিশীল।

ব্রিচ ক্যান্ডি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, লতা মঙ্গেশকর হাসপাতালে আইসিইউতে ভর্তি। সিনিয়র মেডিক্যাল অ্যাডভাইসর ফারুখ ই উদওয়াড়িয়ার তত্ত্বাবধানে আইসিইউ-তে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল গায়িকাকে। শ্বাসকষ্টের পাশাপাশি লতা মঙ্গেশকরের নিউমোনিয়া এবং হৃদযন্ত্রের গোলমাল ধরা পড়েছে বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

তবে লতার ঘনিষ্ঠেরা জানিয়েছেন, তাঁর ফুসফুসে ভাইরাল সংক্রমণ হয়েছে। তাঁর বয়সের কথা মাথায় রেখে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে লতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর যাতে আর সংক্রমণ না হয়, সে কারণেই ওই এই পদক্ষেপ।

গত ২০ সেপ্টেম্বরই ৯০ বছর পূর্ণ করেন লতা মঙ্গেশকর। তবে রবিবারই সোশ্যাল মিডিয়ায় তাঁর ঘনিষ্ঠ পদ্মিনী কোলাপুরিকে ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন লতা।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন