বিজ্ঞাপন

হস্তমৈথুনের দৃশ্যে লতা মঙ্গেশকরের গান, তোলপাড় বলিউড

বিজ্ঞাপন

সম্পর্কে ভাঙন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: হস্তমৈথুনের দৃশ্যে লতা মঙ্গেশকরের গান, এবার! মনে আছে নিশ্চয়ই সবার, সেই বিখ্যাত ‘কভি খুশি কভি গম’এর টাইটেল সং। যা রাতারাতি হিট হয়ে গিয়েছিল বিশ্বের বাজারে। লোকের মুখে মুখে ফিরত। সেই গান নিয়ে এত বছর পর হঠাৎ তোলপাড় বলিউড পাড়ায়। এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন স্বয়ং পরিচালক করণ জোহর।

করণ জোহর তাঁর নতুন ছবি ‘লাস্ট স্টোরিস’এ লতা মঙ্গেশকরের গলায় ‘কভি খুশি কভি গম’ গানটি ব্যবহার করেছেন এমন একটি দৃশ্যে যা নিয়ে রীতিমতো বিরক্ত স্বয়ং লতা। এই ছবিতে কিয়ারা আদবানীর একটি হস্তমৈথুনের দৃশ্যের ব্যাক গ্রাউন্ডে এই গান ব্যবহার করা হয়েছে।

বলিউড হাঙ্গামাকে মঙ্গেশকর পরিবারের মুখপাত্র বলেন, ‘‘আমার এখনও মনে আছে এই গান রেকর্ডিংয়ের দিনের কথা। সে দিনের করণের কথা। দিদি এই গান রেকর্ড করার পর করণ বলেছিল, স্বপ্ন সফল হল। সেই স্বপ্ন এখন কেন দুস্বপ্নের রূপ নিল?’’

বিয়েতে নারাজ মেজরের স্ত্রী, আর সেটাই মেনে নিতে পারেননি

‘কভি খুশি কভি গম’ করণ জোহরের দ্বিতীয় সিনেমা ছিল পরিচালক হিসেবে। মাল্টি স্টারার সিনেমা ছিল এট। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঋত্বিক রোশন, জয়া বচ্চন, কাজল, করিনা কপুরদের নিয়ে ছিল এটি একটি ফ্যামিলি ড্রামা। এই ছবির প্রতিটি গানও আজও মানুষের পছন্দের।  এই গানের নতুন করে ব্যবহারে কথা জানতেন না লতা মঙ্গেশকর। এরকম খারাপ দৃশ্যে সেই গান ব্যবহার করা হচ্ছে সেই ধারণা ছিল না মোটেও। তিনি আরও বলেন, ‘‘এই বয়সে এরকম দৃশ্যে দিদি নিশ্চয়ই গাইবেন না। অবাক হচ্ছি ভজন হিসেবে ব্যবহৃত একটি গানকে এই দৃশ্যে ব্যবহারে প্রয়োজন হল কী ভাবে। অন্য কোনও গান ব্যবহার করা যেত।’’

এই মাসের শুরুতেই ‘ভির দি ওয়েডিং’এ স্বরা ভাস্করের হস্তমৈথুনের দৃশ্য সামনে আসতে তিনি কম ট্রোল হননি। সেই সময় করণ জোহর ভীষনভাবে স্বরা ভাস্করের পাশে দাঁড়িয়েছিলেন।  সেই একই দৃশ্য উঠে এসেছে তাঁর নতুন ছবিতেও। ‘লাস্ট স্টোরিজ’ তৈরি হয়েছে চারটি সিনেমা নিয়ে। যেগুলি পরিচালনা করেছেন করণ জোহর, দিবাকর বন্দ্যোপাধ্যায়, জোয়া আখতার ও অনুরাজ কাশ্যপ।

ছবিতে গান ব্যবহার নিয়ে মঙ্গেশকর পরিবারের বিরক্তি বাইরে এলেও এটা নিয়ে অন্য কিছু ভাবা হবে কিনা তা জানা যায়নি। বাদ দেওয়া হবে বা নতুন গান ব্যবহার করার কথাও জানানো হয়নি।

0
0

This post was last modified on June 26, 2018 1:00 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন