বিজ্ঞাপন

MS Dhoni-র নয়া অবতার ‘অথর্ব’, ট্রেলার পোস্ট ফেসবুকে

MS Dhoni ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগেই। তবে খেলছেন আইপিএল। এটাই হয়তো তাঁর শেষ আইপিএল। তার আগেই নতুন ভূমিকায় সামনে এলেন ক্যাপ্টেন কুল।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: MS Dhoni ক্রিকেটকে বিদায় জানিয়েছেন আগেই। তবে খেলছেন আইপিএল। এটাই হয়তো তাঁর শেষ আইপিএল। তার আগেই নতুন ভূমিকায় সামনে এলেন ভারতের ক্যাপ্টেন কুল। ঠান্ডা মাথায় দেশের ক্রিকেট দলকে শাসন করেছেন দীর্ঘদিন। এবার কি তাহলে বিনোদন জগত মাতাতে আসছেন তিনি। তিনি যে ঠান্ডা মাথায় যে কোনও বাজিমাত করতে পারেন সেটা সকলেই জানে। নিজের ফেসবুক পেজে ‘অথর্ব’র টিজার পোস্ট করেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি। তিনি এটিকে নতুন যুগের গ্রাফিক নভেল বলে ব্যাখ্যা করেছেন। যা খবর তাতে ‘অথর্ব’ চরিত্রটিকে নিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি হয়েছে। আর সেই অথর্বের ভূমিকাতেই দেখা যাবে ধোনিকে।

পুরো সিরিজটি তৈরি করছে ধোনিরই সংস্থা ‘ধোনি এন্টারটেইনমেন্ট’। পরিচালকের ভূমিকায় তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। তিনিই এই সংস্থার ম্যানেজিং ডিরেক্টর। ক্রিকেটের বাইরে বেড়িয়ে অন্যরকম কিছু করার পথে হাঁটতে শুরু করে দিলেন মহেন্দ্র সিং ধোনি। এর আগে এই সংস্থা ডিজনি হটস্টারের জন্য তৈরি করেছে ডকু সিরিজ ‘রোর অব দ্য লায়ন’। ধোনিকেএই নতুন ভূমিকায় দেখে রীতিমতো উচ্ছ্বসিত মাহিভক্তরা। এই সিরিজে প্রচুর অ্যানিমেশন ও গ্রাফিক্যাল এফেক্ট দেখা যাবে।

দেখে নিন এমএস ধোনির পোস্ট করা সেই ভিডিও—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

0
0

This post was last modified on February 3, 2022 5:26 pm

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন