বিজ্ঞাপন

Panchayat Season 2, মুক্তি কবে অ্যামাজনে?

Panchayat পঞ্চায়েতের সিজন ২, মুক্তি কবে অ্যামাজনে? এত দিন ধরে প্রতীক্ষা করছিলেন দর্শকরা। সেই ২০২০ সালের ৩ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল পঞ্চায়েত।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাস্ট দুনিয়া ডেস্ক: Panchayat Season 2, মুক্তি কবে অ্যামাজনে? এত দিন ধরে প্রতীক্ষা করছিলেন দর্শকরা। সেই ২০২০ সালের ৩ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল পঞ্চায়েত। তার পর ঠিক ২ বছর পার হয়ে গিয়েছে। কিন্তু পঞ্চায়েতের কোনও ঘোষণা হয়নি। এ বার জানা গেল দ্বিতীয় সিজন নিয়ে হাজির হচ্ছে পঞ্চায়েত।

রঘুবীর যাদব, নীনা গুপ্ত তো আছেনই এই সিরিজে নজর কেড়েছিলেন জীতেন্দ্র কুমার। তিন জনেরই অসম্ভব ভাল অভিনয়। সঙ্গে পার্শ্বচরিত্রেরাও রয়েছেন। প্রথম সিরিজ মুক্তি পেতেই দর্শককূলের প্রশংসা কুড়োতে শুরু করে পঞ্চায়েত। সহজ-সরল গ্রাম্য জীবনের আধারে তৈরি পঞ্চায়েত ২০২০ সালের অন্যতম ওয়েব সিরিজ। প্রচুর মানুষ এই ওয়েব সিরিজটি দেখেছেন। আর তখন থেকেই দ্বিতীয় সিজনের অপেক্ষায়।

প্রথম সিজন এমন একটা জায়গায় শেষ হয়েছিল, তাতেই বোঝা গিয়েছিল, দ্বিতীয় সিজন নির্মাণ করবে প্রযোজনা সংস্থা। সেই অপেক্ষার শেষ। পঞ্চায়েত এ বার দেখা যাবে অ্যামাজন প্রাইম ভিডিওয়। কবে থেকে? ওটিটি প্ল্যাটফর্ম কর্তৃপক্ষ জানিয়েছেন আগামী ২০ মে থেকে পঞ্চায়েত দ্বিতীয় সিজনের স্ট্রিমিং শুরু হবে।

দ্বিতীয় সিজনের ট্রেলার প্রকাশ্যে এসেছে। সেই ট্রেলারে দেখা গিয়েছে, আগের সিজনের সকলেই রয়েছে‌ন দ্বিতীয় সিজনে। কাহিনির আরও মজার মজার চলনের ইঙ্গিত রয়েছে এই ট্রেলারে। দর্শকেরা এখন ২০ মে-র অপেক্ষায়।

দেখুন ট্রেলার

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)

0
0

This post was last modified on May 13, 2022 11:53 am

বিজ্ঞাপন
admin:
বিজ্ঞাপন
Related Post

This website uses cookies.

বিজ্ঞাপন